ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

নাসিরের হ্যাটট্রিকে মোহামেডানের বড় জয়

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৭:৪০ পিএম, ০৪ মে ২০১৮

অ্যাজাক্সের বিরুদ্ধে মোহামেডানের ৪ গোলের তিনটিই করেছিলেন রাসেল মাহমুদ জিমি। সাদা-কালো সমর্থকদের ধারণা ছিল, লিগে হয়তো জিমিকেই টানতে হবে মোহামেডানকে। কিন্তু দ্বিতীয় ম্যাচেই সে ধারণা বদলে গেলো মোহামেডান সমর্থকদের। শুক্রবার সাধারণ বীমার বিরুদ্ধে মোহামেডানের ৭-২ ব্যবধানের জয়ে জিমির যে কোনো গোলই নেই।

জাতীয় দলের জিমি আছেন মাঠে, কিন্তু গোল নেই। ম্যাচের পর এ নিয়ে প্রশ্ন করলে দেশের অন্যতম সেরা হকি তারকার জবাব ‘আমি গোল করিনি, তবে করিয়েছি।’

জিমি ছাড়া গোল করার আরো খেলোয়াড় আছেন-এটা মোহামেডানের টিম অফিসিয়াল আর সমর্থকদের জন্য স্বস্তির। এমনিতেই জিমি ছাড়া উল্লেখ করার মতো খেলোয়াড় নেই সাবেক চ্যাম্পিয়নদের। লিগের দ্বিতীয় ম্যাচেও খেলাতে পারেনি তারা বিদেশি। এ সব দুশ্চিন্তার মধ্যে তরুণরা মোহামেডানকে ভরসা দিলেন দ্বিতীয় ম্যাচে।

মওলানা ভাসানী স্টেডিয়ামে মাকসুদুল আলম হাবুলের গোলে ৭ মিনিটে মোহামেডান এগিয়ে যাওয়ার পরপরই সমতা ফিরিয়ে প্রতিদ্বন্দ্বিতার আভাস দিয়েছিলেন সাধারণ বীমার বিশাল। কিন্তু মোহামেডান তাদের সে সুযোগ দেয়নি। তরুণ নাসির হোসেন হ্যাটট্রিক করেছেন। তার দুটি ফিল্ড গোল এবং একটি পেনাল্টি কর্নার থেকে।

রাব্বী সালেহীন করেছেন দুটি গোল। অন্য গোলটি অজিত কুমার ঘোষের। সাধারণ বীমার দুই গোলই এসেছে বিশালের স্টিক থেকে।

দিনের অন্য ম্যাচে ওয়ারি ক্লাব ৪-২ গোলে হারিয়েছে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবকে।

আরআই/এমএমআর/পিআর

আরও পড়ুন