ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রাজস্থানের বোলারদের ওপর দিল্লির ব্যাটিং তাণ্ডব

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২:০৯ এএম, ০৩ মে ২০১৮

দিল্লির আকাশে বৃষ্টি দারুণ লুকোচুরি খেলা শুরু করে দিয়েছে। সন্ধ্যায় টস হওয়ার পরই বৃষ্টি নামে। প্রায় দেড় ঘণ্টা বন্ধ রাখার পর খেলা আবার শুরু করা হয়। ২ ওভার করে কমিয়ে দেয়া হয় দু’দলের কাছ থেকেই।

ফিরোজ শাহ কোটলায় টস হেরে ব্যাট করতে নামা স্বাগতিক দিল্লি ডেয়ারডেভিলস রীতিমতো ব্যাটিং তাণ্ডব চালায় রাজস্থান রয়্যালসের বোলাররদের ওপর। ১৭.১ ওভারেই তারা তুলে ফেলে ১৯৬ রান। ইনিংসের ৫ বল বাকি থাকতেই অবশ্য আবারও বৃষ্টি নামে। না হয় নিশ্চিত ১৮ ওভারেই ২০০ প্লাস রান হয়ে যেতো দিল্লির।

তবে বৃষ্টি দ্রুত থেমে গেলে আবারও খেলা শুরু হয়। তবে, দিল্লি ১৭.১ ওভারে যেখানে খেলা শেষ করেছে, তাদের ইনিংসও সেখানেই শেষ ধরা হলো। শেষ পর্যন্ত বৃষ্টি বিঘ্নিত ইনিংসে রাজস্থানের সামনে ১৯৭ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে দিল্লি। তবে, রাজস্থানের সামনে নতুন লক্ষ্য বেধে দেয়া হয়। তাদের নতুন লক্ষ্য ১২ ওভারে ১৫১ রান।

টস হেরে ব্যাট করতে নেমে ওপেনার কলিন মুনরোর উইকেট শুরুতেই হারিয়ে বসলেও পৃত্থি শ এবং স্রেয়াশ আয়ার মিলে ৭৩ রানের জুটি গড়েন। ২৫ বলে ৪৭ রানের ঝড় তুলে বিদায় নেন পৃত্থি শ। ৪টি করে বাউন্ডারি এবং ছক্কা মারেন তিনি।

অধিনায়ক স্রেয়াশ আয়ারও কম যাননি। ৩৫ বলে তিনি খেলেন ৫০ রানের ইনিংস। ৩টি করে বাউন্ডারি এবং ছক্কার মার মারেন স্রেয়াশ। তবে রাজস্থান বোলারদের ওপর সবচেয়ে বেশি নির্দয় ছিলেন রিশাভ পান্ত। ২৯ বলের ঝড়ো ব্যাটিংয়ে তিনি করেন ৬৯ রান। ৭টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার মারেন তিনি।

৬ বলে ১৭ রান করে আউট জন বিজয় শঙ্কর। রাজস্থানের হয়ে জয়দেব উনাদকাত ৪৬ রান দিয়ে নেন ৩ উইকেট।

আইএইচএস/বিএ

আরও পড়ুন