ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ধোনিদের লক্ষ্য করে জুতা নিক্ষেপ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:২৭ পিএম, ১১ এপ্রিল ২০১৮

অপ্রীতিকর ঘটনা এড়াতে চেন্নাই-কলকাতা ম্যাচে নেয়া হয়েছিল বাড়তি নিরাপত্তা। তবে তাতেও কাজ হল না। ম্যাচ চলাকালীন সময়ে ধোনি-জাদেজাদের লক্ষ্য করে জুতা নিক্ষেপ করা হয়।

ম্যাচের অষ্টম ওভারে গ্যালারি থেকে জুতা ছুঁড়ে মারেন গত ক’দিন ধরে রাজনৈতিক ইস্যুতে রাজপথে থাকা আন্দোলনকারীরা। আন্দোলনকারীদের নিক্ষেপ করা জুতা পতিত হয় রবীন্দ্র জাদেজা, ফাফ ডু প্লেসি ও লুঙ্গি এনগিডিদের খুব কাছে। এ সময় তাদের হাতে ছিল লাল পতাকা। স্টেডিয়ামের ‘এফ আপার’ স্ট্যান্ডে অবস্থান করছিলেন তারা।

এর আগে কাবেরি নদীর পানিবণ্টন নিয়ে দুই প্রতিবেশি রাজ্য কর্ণাটক ও তামিলনাড়ুর মধ্যে বেশ কদিন ধরেই বিবাদ লেগে আছে। এমন পরিস্থিতিতে চেন্নাইয়ে আইপিএল বন্ধের দাবী জানিয়ে আসছিল রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গন। চলমান রাজনৈতিক বৈরিতায় মাঠে থাকা প্রতিবাদীরা ঘোষণাও দিয়েছিলেন ম্যাচ চলাকালে মাঠে প্রবেশ করবেন পতাকা হাতে নিয়ে।

তবে মাঠের বাইরের এই বিতর্ক যাতে ক্রিকেট মাঠে প্রবেশ না করে, এজন্য পদক্ষেপ গ্রহণ করেছিল তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন। এরই ধারাবাহিকতায় মোতায়েন করা হয় চার হাজার পুলিশ সদস্য। তবে শেষ পর্যন্ত তা এড়াতে পারেনি স্টেডিয়ামের ভেতরকার অপ্রীতিকর ঘটনা।

এমআর/আরআইপি

আরও পড়ুন