ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ইনজুরিতে হ্যারি কেইন

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০১:২৪ এএম, ১২ মার্চ ২০১৮

ইনজুরিতে পড়েছেন টটেনহ্যাম হটস্পার্সের ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেইন। বোর্নমাউথের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচে ৩৪ মিনিটের সময় ডান পায় মচকে যায় কেইনের। তৎক্ষণাৎ তাকে বদল করে এরিক লামেলাকে মাঠে নামান কোচ। দুর্দান্ত খেলছিলেন হ্যারি কেইন। মৌসুমটা যাচ্ছিলও ভালো কিন্তু বাগড়া দিল ইনজুরি। তবে কতদিনের জন্য মাঠের বাইরে থাকতে হচ্ছে এটা নিশ্চিত কর বলতে পারেন নি কোচ পচেত্তিনো। তবে এমন ইনজুরিতে পরে গত মৌসুমে দুই মাস মাঠের বাইরে থাকতে হয়েছিল কেইনকে।

kane৩৪ মিনিটে বোর্নমাউথের গোলকিপার আসমির বেগোভিচের পায়ের নিচে চাপা পড়ে কেইনের পা। ফলে মচকে যায় তার ডান পা। প্রধমার্ধের পর স্কাই স্পোর্টসের সাথে কথা বলার প্রাক্বালে পচেত্তিনো বলেন, ‘তার ডান পায়ের লিগামেন্টে সম্ভবত চির ধরেছে। গেল মৌসুমে সান্ডারল্যান্ডের বিপক্ষেও একই রকম ইনজুরিতে পড়েছিল সে। ফলে দুই মাস মাঠের বাইরে থাকতে হয়েছিল তাকে।’

২০১৬ সালের সেপ্টেম্বর মাসে সান্ডারল্যান্ডের বিপক্ষে একই রকমভাবে ইনজুরিতে পড়েছিলেন। ফলে নভেম্বর পর্যন্ত মাঠের বাইরে থাকতে হয়েছিল তাকে। এমনকি ২০১৭ সালের মার্চ থেকে এপ্রিলের সময়টাতেও ইনজুরির জন্য মাঠের বাইরে ছিলেন এই ইংলিশ স্ট্রাইকার। ম্যাচ শেষে পচেত্তিনো বলেন, ‘আমরা খুবই চিন্তিত তাকে নিয়ে। আগামীকাল তার পায়ে স্ক্যান করার পরেই সব বলতে পারবো।’ ২০১৭-১৮ মৌসুমে স্পার্সদের হয়ে ৩৫ গোল করেছেন এই স্ট্রাইকার। হ্যারি কেইন ইনজুরিতে পড়লেও ম্যাচ জিততে অসুবিধা হয় নি টটেনহ্যামের। বোর্নমাউথকে তারা ৪-১ গোলে হারায়।

আরআর/জেডএ

আরও পড়ুন