ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

স্বপ্ন এখনো শেষ হয়ে যায়নি : নেইমার

প্রকাশিত: ০১:৪৫ পিএম, ০৬ জুলাই ২০১৪

মেরুদণ্ডের অস্থিসন্ধি ভেঙে গেছে নেইমারের । এমনকি শেষ হয়ে গেছে নেইমারের বিশ্বকাপ অভিযানও। তাতে কি স্বপ্ন তো আর মরেনি। ভিডিও বার্তায় এমনি এক আবেগপ্রবল বার্তা পাঠিয়েছেন নেইমার।

ভিডিও বার্তায় নেইমার বলেছেন,  এটা আমার জন্য কঠিন সময়। কী বলব, বুঝে উঠতে পারছি না। আমার স্বপ্ন এখনো শেষ হয়ে যায়নি। জীবন এগিয়ে যাবে। আমি নিশ্চিত, আমাদের চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্নটা পূরণের জন্য সবকিছুই করবে আমার সতীর্থরা।

অশ্রু ভরা চোখে কথা বলছেন নেইমার ব্রাজিলীয় ফুটবল কনফেডারেশনের প্রকাশ করা ভিডিওতে দেখা যায়, নেইমার বসে আছেন। সতীর্থরা বিশ্বকাপ জয়ের স্বপ্ন পূরণ করবেন, এমন আশাবাদের পর নিজের আরেকটা স্বপ্নের কথা বলেন নেইমার। যেটা অন্য কারও পক্ষে পূরণ করে দেওয়া সম্ভব নয়। যে ব্যাপারটা শুধুই তাঁর নিজের, বিশ্বকাপ ফাইনালে খেলার স্বপ্নও ছিল আমার। এবার সেটা হচ্ছে না। তবে আমি নিশ্চিত, সব বাধা পেরিয়ে এগিয়ে যাব আমরা। চ্যাম্পিয়ন হয়েই উদযাপন করব আমরা।

জাতীয় দলের ক্যাম্পও ছেড়েছেন নেইমার। হেলিকপ্টারে করে তাঁকে যখন রাজধানী রিও ডি জেনিরোতে নেওয়া হচ্ছিল, তখন এক হূদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। দলের চিকিত্সক হোসে লুইজ রুনকো জানিয়েছেন, পুরো সুস্থ হয়ে উঠতে দেড় মাস সময় লাগতে পারে নেইমারের। এ সময়ের মধ্যেই দাঁড়াতে ও হাঁটতে পারবেন তিনি।
 তবে মাঠে নামতে না পারলেও জার্মানির বিপক্ষে সেমিফাইনালেই দর্শক হিসেবে থাকতে পারেন নেইমার। এমনি এক আশার বাণী উপহার দিয়েছেন রুনকো। রয়টার্স