ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মাঠে ফিরছেন ইমরুল কায়েস

প্রকাশিত: ০৫:১৬ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৪

মনের জোড়ে মাত্র ৫ দিনের মধ্যে মাঠে ফিরছেন ইমরুল কায়েস। সোমবার অনুশীলনে নামার জন্য প্রস্তুত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই ওপেনার। ওয়েস্ট ইন্ডিজ সফরে প্রথম টেস্টের চতুর্থ দিনে অসুস্থ হয়ে পড়েছিলেন ইমরুল কায়েস।

আক্রান্ত হয়েছিলেন বিশেষ ধরনের এক চর্মরোগে। যে কারণে জাতীয় দলের এই ওপেনার খেলতে পারেননি সফরের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি। এমনকি দল ফেরার আগেই দেশে ফিরেছেন তিনি। মূল দল শনিবার দেশে ফিরলেও তিনি ফিরেছেন গত বুধবার। এরপর বিসিবির চিকিৎসক দেবাশীষ বিশ্বাসের শরণাপন্ন হয়েছেন। গিয়েছেন অ্যাপোলো হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা নিতে। ইমরুল কায়েস এখন প্রায় সুস্থ।

এই সুস্থার কথা জানিয়েছেন স্বয়ং ইমরুল কায়েসই। বলেছেন, ‘এখন আমি প্রায় সুস্থ। আশা করি, আগামীকাল (সোমবার) মাঠে অনুশীলন করতে পারব। নিয়মিত ওষুধ খাচ্ছি। এখন সমস্যা নেই। কালো দাগগুলো কমে গেছে। হালকা কিছু হয়তো রয়েছে। আশা করি, এগুলো কিছুদিনের মধ্যেই সেরে যাবে।’ জাতীয় দলের ওপেনার আরও বলেছেন ‘সামনে এশিয়ান গেমসে খেলতে যেতে হবে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খুব ভাল পারফর্ম করতে পারিনি। তাই সোমবার থেকে কঠোর অনুশীলন করব। আশা করি, সকাল ১০টায় ইনডোর স্টেডিয়ামে ব্যাটিং অনুশীলন করতে যেতে পারব।’