ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ক্রিকেটারদের নিরাপত্তায় প্রস্তুত চট্টগ্রাম

প্রকাশিত: ০৩:১৮ পিএম, ০২ জুলাই ২০১৫

একটি ওয়ানেড ও একটি টেষ্ট ম্যাচ খেলতে আগামী ১৩ জুলাই চট্টগ্রাম যাবেন দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ ক্রিকেট দল। চট্টগ্রাম জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

খেলা উপলক্ষে ইতোমধ্যে সকল প্রস্তুতি প্রায় শেষের দিকে। দু`দলকে চট্টগ্রামে সর্বোচ্চ নিরাপত্তা দিতে সকল প্রকার প্রস্তুতি রয়েছে বলে জানিয়েছেন সিএমপি কমিশনার আবদুল জলিল মন্ডল। বৃহস্পতিবার সিএমপি সম্মেলন কক্ষে এ তথ্য জানান সিএমপি কমিশনার।
 
সভায় উপস্থিত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দিন পুলিশি ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করে বলেন, ইতিপূর্বে চট্টগ্রামে বিশ্বকাপ টি-২০ সহ বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। উক্ত টুর্নামেন্টগুলোর নিরাপত্তা ব্যবস্থায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও অন্যান্য সংস্থা দক্ষতার পরিচয় দিয়েছে।

তিনি ইউসিবিএল এর চারটি শাখায় টিকেট বিক্রিকালে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা রাখার জন্য আহ্বান জানান এবং পুলিশি কার্যক্রমে সবধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেন।
 
সভায় অন্যান্যের মধ্যে অতিঃ পুলিশ কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক)  একেএম শহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) দেবদাস ভট্টাচার্য্য, উপ-পুলিশ কমিশনার (ডিবি)  কুসুম দেওয়ান, উপ-পুলিশ কমিশনার (সদর) ফারুক আহমেদ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর)  মাসুদ উল হাসান, উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (বন্দর-ট্রাফিক) সুজায়েত ইসলাম প্রমুখ।

আরএস/আরআইপি