ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

পাপনই পুনরায় বিসিবি সভাপতি নির্বাচিত

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ১২:০৯ পিএম, ০১ নভেম্বর ২০১৭

আগেরদিনই নাজমুল হাসান পাপন সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছিলেন, ‘পরিচালক পর্ষদের প্রায় সব সদস্যের সঙ্গে কথা বলেছি। কেউ সভাপতি পদে নির্বাচন করতে চান না। তারা সবাই আমাকেই চায়। এখন পর্যন্ত সভাপতি নির্বাচনের জন্য তাদের একটাই প্রার্থী, সেটা হচ্ছি আমি। যদি সভাপতি প্রার্থী না থাকে তাহলে নির্বাচন হবে না। যেহেতু কোনো প্রার্থী নেই সেহেতু আমিই আবার হচ্ছি।’

মঙ্গলবার নির্বাচনের প্রক্রিয়া শেষে ২৫ পরিচালক নির্বাচিত হয়ে যাওয়ার পরই নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, আজই (বুধবার) পরিচালকরা বৈঠকে বসবেন এবং সেখানেই নতুন সভাপতি নির্বাচন করা হবে। যেহেতু সভাপতি পদে আর কোনো প্রার্থী নেই, সুতরাং, নাজমুল হাসান পাপনই হচ্ছেন সভাপতি। এটা ছিল পুরোপুরি নিশ্চিত। সেই নিশ্চিত বিষয়টাকেই চূড়ান্ত রূপ দেয়া হলো আজ বিসিবির পরিচালক পর্ষদ নির্বাচনে।

বিসিবির নির্বাচনে ২০ পরিচালক নির্বাচিত হয়েছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়। ২ জন ছিলেন এনএসসি মনোনীত পরিচালক। বাকি তিন পদে মঙ্গলবার নির্বাচন অনুষ্ঠিত হয়। ঢাকা থেকে নাঈমুর রহমান দুর্জয় এবং সৈয়দ আশফাকুল ইসলাম নির্বাচিত হন। আর বরিশাল থেকে নির্বাচিত হন, আলমগীর হোসেন আলো। নির্বাচনে পরাজয় বরণ করেন পাপনের প্রার্থী আবদুল আওয়াল চৌধুরী ভুলু।

জাতীয় দলের সাংসদ ও বিসিবির গত চার বছরের সভাপতি নাজমুল হাসান পাপনই পরবর্তী চার বছরের জন্য বিসিবি সভাপতি নির্বাচিত হলেন পুনরায়। তার কোনো বিরোধী প্রার্থীই ছিল না।

আইএইচএস/পিআর

আরও পড়ুন