ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মস্কোতে প্রথম রাউন্ড থেকেই বাদ শারাপোভা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২:১৮ পিএম, ২৫ অক্টোবর ২০১৭

ক্রেমলিন কাপের প্রথম রাউন্ড থেকেই ছিটকে পড়লেন পাঁচবারের গ্র্যান্ড স্লাম চ্যাম্পিয়ন মারিয়া শারাপোভা। মঙ্গলবার মস্কোতে স্লোভাকিয়ার ম্যাগডালেনা রাইবেরিকোভার কাছে ৭-৬ (৭-৩), ৬-৪ ব্যবধানে সরাসরি সেটে হেরেছেন রাশিয়ান টেনিস ললনা।

তিয়ানজিন ওপেন জিতেছেন ৪৮ ঘন্টাও হয়নি। এর মধ্যে প্রথম রাউন্ড থেকে ছিটকে পড়ার বেদনায় পুড়তে হলো শারাপোভাকে। ১৫ মাসের ডোপিং নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার পর মুদ্রার এপিঠ-ওপিঠ দেখে ফেললেন এই সুন্দরী।

মস্কোতে ক্রেমলিন কাপে অনেকটা সময় পর খেলার সুযোগ হয়েছে শারাপোভার। সুযোগটা হাতছাড়া করতে চাননি তিনি। তবে অল্প সময়ের মধ্যে অনেকগুলো ম্যাচ খেলাটা যে ঠিক হয়নি, হেরে সেটা উপলব্ধি করতে পারছেন ৩০ বছর বয়সী এই টেনিস তারকা।

১ ঘন্টা ৫৩ মিনিটের লড়াইয়ের পর অষ্টম বাছাই রাইবেরিকোভার কাছে হার নিয়ে প্রমীলা টেনিসের সাবেক এই নাম্বার ওয়ান বলেন, 'আজ আমি কঠিন লড়াই করেছি। ১০ বছর বিরতির পর আমি মস্কোতে নিজের সেরাটা দিতে চেয়েছিলাম। যদি এটা ক্রেমলিন কাপ না হতো, তবে চীনে পাঁচ দিনে পাঁচটি ম্যাচ খেলার পর এখানে আসতাম না।'

তবে প্রতিপক্ষ রাইবেরিকোভার অর্জনকে খাটো করেননি শারাপোভা। তাকে নিয়ে রাশিয়ান এই টেনিসকন্যা বলেন, ' সে দারুণ বুদ্ধিদীপ্ত টেনিস খেলেছে। সে দক্ষতার সঙ্গে খেলেছে, প্রতিটি বলের পেছনে ছুটেছে।'

এমএমআর/জেআইএম