ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

২০ অক্টোবর শুরু এটম গাম অনূর্ধ্ব-১২ স্কুল হ্যান্ডবল

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৩:১৪ পিএম, ১৮ অক্টোবর ২০১৭

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং এটম-এর পৃষ্ঠপোষকতায় এবং এম অ্যান্ড এস চকলেট-এর সহযোগিতায় আগামী ২০ অক্টোবর থেকে শুরু হচ্ছে ‘এটম গাম অনূর্ধ্ব-১২ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট’। এতে অংশ নিচ্ছে ১৩টি বালক এবং ১০টি বালিকা স্কুল হ্যান্ডবল দল।

‘এটম গাম অনূর্ধ্ব-১২ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্টের বাজেট ধরা হয়েছে বালক বিভাগের জন্য ৯৭,৫০০ ও বালিকা বিভাগের জন্য ৯৭,৫০০ টাকা।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান আগামী ২০ অক্টোবর, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম. মুনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট নিয়ে বিস্তারিত তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, প্রাণ কনফেকশনারি লিমিটেডের হেড অব মার্কেটিং সাখাওয়াত আহমেদ, প্রাণ কনফেকশনারি লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার মো. সাজ্জাদ হোসেন, প্রাণ কনফেকশনারি লিমিটেডের সিনিয়র এসিস্ট্যান্ড ব্র্যান্ড ম্যানেজার মাহবুবুল আলম, ফেডারেশনের সহ-সভাপতি মো. নুরুল ইসলাম, টুর্নামেন্ট কমিটির সম্পাদক বালক বিভাগের আয়শা জামান খুকি ও বালিকা বিভাগের রাশিদা আফজালুন নেস।

বালক দল : সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ, হিড ইন্টারন্যাশনাল, সানি ডেল, ধানমন্ডি টিউটেরিয়াল, স্কলাসটিকা, নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়, ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ, সাউথ ব্রিজ স্কুল, আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজ, শহীদ পুলিশ স্মৃতি কলেজ, সেন্ট গ্রেগরিজ, বি এ এফ শাহীন কলেজ।

বালিকা দল : হিড ইন্টারন্যাশনাল, সানি ডেল, ধানমন্ডি টিউটেরিয়াল, স্কলাসটিকা, সাউথ ব্রিজ স্কুল, শহীদ বীর উত্তম আনোয়ার কলেজ, মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজ, শহীদ পুলিশ স্মৃতি কলেজ, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ, সিদ্ধেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়।

আইএইচএস/জেআইএম