ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ভারতের কাছেও ৭ গোলের শোচনীয় হার

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০১:২৮ পিএম, ১৩ অক্টোবর ২০১৭

পাকিস্তানের কাছে ৭ গোল খাওয়ার দায়গুলো ‘ভুলের উপর’ চাপিয়ে দিয়েছিলেন বাংলাদেশের কোচ-খেলোয়াড়রা। প্রতিশ্রুতি দিয়েছিলেন ভুলগুলো সংশোধন করে তারা ভালো হকি খেলবে ভারতের বিরুদ্ধে। বাস্তবে দেখা গেল, ‘যে লাউ সেই কদু’ই। ভারতের কাছেও একই ব্যবধানে হারলো লাল-সবুজ জার্সিধারীরা।

শুক্রবার মওলানা ভাসানি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ভারত গুনেগুনে ৭ গোল দিয়েছে বাংলাদেশের জালে। সাবেক চ্যাম্পিয়নরা প্রথমার্ধে ৫-০ গোলে এগিয়েছিল।

ছুটির দিন শুক্রবারে গ্যালারিতে হাজার সাতেক দর্শক ঠাঁই নিয়েছিল মওলানা ভাসানি স্টেডিয়ামের গ্যালারিতে। ফ্লাডলাইটের আলোয় স্টেডিয়াম চকচক করলেও জিমিদের পারফরম্যান্স ছিল অন্ধকারে ঢাকা। ভারত শক্তিশালী, ম্যাচের আগে তারাই ছিল ফেবারিট। কিন্তু বাংলাদেশ দ্বিতীয় ম্যাচেও এতটা খারাপ ফল করবে, সেটা কারো প্রত্যাশিত ছিল না।

ভারত গোলগুলো করেছে ৭, ১০, ১৩, ২০, ২৮, ৪৬ ও ৪৭ মিনিটে। প্রথম চারটি ফিল্ড গোল, পঞ্চমটি পেনাল্টি স্ট্রোক এবং শেষ দুটি পেনাল্টি কর্নার থেকে। গোল করেছেন হারমানপ্রিৎ সিং দুটি এবং একটি করে গুরজান্ত সিং, আকাশদ্বীপ সিং, ললিত উপধায়, অমিত রোহিদাস এবং রমনদ্বীপ সিং।

এ ম্যাচেও জিমি-মিমোরা কোনো পেনাল্টি কর্নার আদায় করতে পারেনি। পর পর দুই ম্যাচে কোনো পেনাল্টি কর্নার পায়নি। এমনকি ভারতের বক্সে ঢুকে প্রতিপক্ষের ডিফেন্ডারদের পায়ে বল লাগাতেও পারেননি বাংলাদেশের খেলোয়াড়রা।

আরআই/এমএমআর/আইআই

আরও পড়ুন