ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সিপিএলে গেইলদের হারালেন মাহমুদউল্লাহরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:১১ এএম, ৩১ আগস্ট ২০১৭

ক্রিস গেইল পুরোপুরি ব্যর্থ। সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের আরও এক ভয়ঙ্কর ব্যাটসম্যান এভিন লুইস খুব বেশি দুর যেতে পারেননি। ১৭ বলে ৪০ রান তুলেই আউট হয়ে গেলেন তিনি। বাকিরা আর দাঁড়াতেই পারেননি। ফলে ১৭.৫ ওভারেই ১১৬ রানে অলআউট গেইলের দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস। মাহমুদউল্লাহ রিয়াদদের দল জ্যমাইকা তালাওয়াহসের কাছে হেরে গেলো ৪১ রানে।

কেনসিংটনের স্যাবাইনা পার্কে টস জিতে স্বাগতিক জ্যামাইকাকেই ব্যাট করার আমন্ত্রণ জানান সেন্ট কিটসের অধিনায়ক ক্রিস গেইল। ব্যাট করতে নেমে শুরুতেই ল্যান্ডল সিমন্সের উইকেট হারিয়ে বিপদে পড়ে জ্যামাইকা। তবে গ্লেন ফিলিপস আর কুমার সাঙ্গাকারার অসাধারণ জুটির ওপর ভর করে লড়াকু স্কোর গড়ে তোলে জ্যামাইকা।

সাঙ্গাকারা ৫৫ বলে খেলেন ৬৯ রানের ইনিংস। ৩২ বলে ৩১ রান করেন গ্লেন ফিলিপস। শেষ দিকে রভম্যান পাওয়েল ২৬ বলে খেলেন ৪৩ রানের ইনিংস। নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৫৭ রান জমা করে জ্যামাইকা।

জবাব দিতে নেমে শুরুতেই ক্রিস গেইল আউট হয়ে গেলেন শূন্য রানে। এভিন লুইস সর্বোচ্চ ৪০ রান করেন। ২১ রান করেন মোহাম্মদ হাফিজ। ১৪ রান করেন ডেভন থমাস। মাহমুদউল্লাহ রিয়াদ ব্যাট করতে না পারলেও বল হাতে দারুণ পারফরম্যান্স দেখিয়েছেন। কোনো উইকেট না পেলেও ৪ ওভার বল করে মাত্র ১৮ রান দিয়েছেন তিনি। ওসানে থমাস, ক্রিসমার সান্তোকি নেন ৩টি করে উইকেট।

আইএইচএস/আরআইপি

আরও পড়ুন