ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ক্লার্কের কাছ থেকেও শুভেচ্ছা পেলেন মুশফিক

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৪:২৮ এএম, ৩১ আগস্ট ২০১৭

অস্ট্রেলিয়ার বিপক্ষে ২০ রানের ব্যবধানে ঐতিহাসি টেস্ট জয়ের পর থেকেই প্রশংসা জোয়ারে ভাসছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। দেশের ভেতর তো প্রশংসা পাচ্ছেনই। দেশের বাইরে থেকেও সাবেক এবং বর্তমান ক্রিকেটাররা উচ্চসিত প্রশংসা করছেন মুশফিক-সাকিবদের।

অনেকেই টুইটারে প্রশংসা বাক্য ঢেলে দিয়েছেন টাইগারদের। অনেকে মোবাইল, ফেসবুক, টুইটারে ক্রিকেটারদেরকে ব্যক্তিগতভাবে বার্তা পাঠিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন।

তবে বাংলাদেশ অধিনায়ক মুশফিকুর রহীমন অনেক ক্ষুদে বার্তার ভিড়ে এমন একজনের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেয়েছেন, যেটাকে তিনি খুব গুরুত্বপূর্ণ মনে করছেন এবং এই বার্তার কারণে তারা নিজেরা আরো অনেক বেশি অনুপ্রাণিত হয়ে ভবিষ্যতে অনেক জয় উপহার দিতে পারবেন বলে ভাবছেন।

jagonews24

কার সেই বার্তা, যেটা পেয়ে মুশফিক এতটা উচ্চসিত? তিনি আর কেউ নন। সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক মাইকেল ক্লার্ক। টুইটারে মুশফিককে তিনি ব্যক্তিগতভাবে বার্তা পাঠিয়ে অভিনন্দন জানিয়েছন। ক্লার্ক লিখেছেন, ‘অভিনন্দন বন্ধু। এই জয়ে তোমার জন্য আমি খুব আনন্দিত।’

মুশফিক নিজের ফেসবুক পেজে ক্লার্কের সেই বার্তার স্ক্রিনশট পোস্ট করে লিখেছেন, ‘ম্যাচ জয়ের পর অনেকের কাছ থেকেই শুভেচ্ছা বার্তা পাচ্ছি। তবে সবগুলোর মধ্যে একটি খুবই উল্লেখযোগ্য। সামনে আরও অনেক জয় উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।’

আইএইচএস/আরআইপি

আরও পড়ুন