ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

দাম বাড়ল বাংলাদেশ-ভারত সিরিজের টিকেটের

প্রকাশিত: ১০:১৭ এএম, ০৮ জুন ২০১৫

আসন্ন বাংলাদেশ-ভারত সিরিজের টিকেট পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে (ইউসিবি)। তবে পাকিস্তান সিরিজের তুলনায় আসন্ন বাংলাদেশ-ভারত সিরিজের টিকেটের দাম কিছুটা বেড়েছে।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিসিবি জানায়, টেস্ট সিরিজে টিকেটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ৫০ টাকা। ওয়ানডে সিরিজে টিকেট পাওয়া যাবে সর্বনিম্ন ১৫০ টাকায়। পাকিস্তানের বিপক্ষে একই টিকেটের দাম ছিল টেস্টে ২০ টাকা ও ওয়ানডেতে ১০০ টাকা।
আগামী বুধবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শুরু হবে একমাত্র টেস্ট। এই ম্যাচের টিকেট পাওয়া যাবে নারায়ণগঞ্জের চাষাড়া, নারায়ণগঞ্জ শাখা ও পাগলা বাজার শাখায়।

কেবল নারায়ণগঞ্জ শাখায় সরাসরি টিকেট কেনা যাবে, অন্য দুই শাখায় ইউক্যাশে কেনা টিকেট সংগ্রহ করা যাবে। ইউক্যাশে কেনা টিকেট সংগ্রহ করা যাবে সোমবার থেকে। নারায়ণগঞ্জ শাখা থেকে টিকেট কেনা যাবে মঙ্গলবার থেকে।

ভারতের বিপক্ষে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১৮, ২১ ও ২৪ জুন তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ। ঢাকায় ইউসিবির প্রগতি সরণী, মিরপুর রোড, শান্তিনগর, উত্তরা ও মিরপুর শাখায় এই তিন ম্যাচের টিকেট পাওয়া যাবে।

কেবল মিরপুর শাখায় সরাসরি টিকেট কেনা যাবে। অন্য সব শাখায় ইউক্যাশে কেনা টিকেট সংগ্রহ করা যাবে। ম্যাচের দুই দিন আগে ইউক্যাশে কেনা টিকেট সংগ্রহ করা যাবে। ম্যাচের আগের দিন সরাসরি টিকেট কেনা যাবে।

টেস্টের টিকেটের দাম:
গ্র্যান্ড স্ট্যান্ড:
৫০০ টাকা    
আন্তর্জাতিক গ্যালারি: ৩০০ টাকা
ক্লাব হাউজ: ২০০ টাকা
পশ্চিম গ্যালারি: ৮০ টাকা
পূর্ব স্ট্যান্ড: ৫০ টাকা

ওয়ানডে সিরিজের টিকেটের দাম:
বিসিবি হসপিটালিটি লাউঞ্জ: তিন হাজার টাকা
গ্র্যান্ড স্ট্যান্ড: তিন হাজার টাকা
ভিআইপি স্ট্যান্ড: এক হাজার টাকা
শহীদ মুশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড: ৫০০ টাকা
উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড: ২৫০ টাকা
পূর্ব স্ট্যান্ড: ১৫০ টাকা

এমআর/আরআইপি