ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সৌম্যের আউটে বিস্মিত অ্যাগারও

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০১:২৭ পিএম, ২৮ আগস্ট ২০১৭

শেষ বিকেলে দারুণ খেলছিলেন বাংলাদেশের দুই ওপেনার। খেলা শেষ হতে তখন এক ওভার পাঁচ বল বাকি। বল করছেন অসি বাঁহাতি অর্থডক্স বোলার অ্যাস্টন অ্যাগার। তার বলটিকে উঠিয়ে মারতে যান ওপেনার সৌম্য সরকার। ধরা পরেন ফিল্ডার উসমান খাজার হাতে। এমন সময়ে এ ধরনের শট সৌম্য কেন খেলেছেন, তা নিয়ে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বিস্ময় প্রকাশ করেন অ্যাগারও।

তার মতে, ওমন সময়ে এ ধরনের শট না খেলাই ভালো ছিল সৌম্যের জন্য। কেন সৌম্য খেলেছেন, তা বোধগম্য নয়।। অ্যাগারের মতে, বাংলাদেশের দিন শেষ করা উচিত ছিল বিনা উইকেটে।

এছাড়া অ্যাগার মনে করেন, তাদের ম্যাচে ফেরার এখনও যথেষ্ট সুযোগ রয়েছে। তৃতীয় দিন ভালো বল করে অসিরা ম্যাচে ফিরবে বলেই আশা করেন এই স্পিনার। সে সুযোগ এখনও তাদের খোলাই আছে মনে করেন তিনি।

নিজেদের ব্যাটিং নিয়েও কাজ করার কথা বলেন অ্যাগার, ‘আমরা স্পিন ঠিকভাবে মোকাবেলা করতে পারিনি। আমাদের বেশ কিছু ভুল ছিল। পরের ইনিংসে ভুলগুলো শুধরে ভালো কিছু করার ইচ্ছাই আছে।’

সাকিব-মিরাজের প্রসংশা করতেও ভোলেননি এই অস্ট্রেলিয়ান। তার ভাষ্য, ‘সাকিব-তামিম অসাধারণ বল করেছে। সাকিব ৫ উইকেট পেয়েছে। তারা পিচকে সঠিকভাবে ব্যবহার করেছে। যেটা আমরা করতে পারিনি।’

সংবাদ সম্মেলনে ঘুরেফিরে অ্যাগার ম্যাচে ফেরার ব্যাপারে বেশি জোর দেন। আশা করছেন, শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার ম্যাচে ফেরাটা সম্ভব।

এমএএন/এনইউ/আরআইপি

আরও পড়ুন