ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রিয়ালের বিপক্ষে আজ নেই ইনিয়েস্তা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০১:৪৯ পিএম, ১৬ আগস্ট ২০১৭

স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে ৩-১ গোলে পিছিয়ে আছে বার্সেলোনা। ঘরের মাঠে এমন নাস্তানবুদ হওয়ার পর অনেকটা ব্যাকফুটে কাতালান ক্লাবটি। ফিরতি লেগে বার্সাকে খেলতে হচ্ছে রিয়াল মাদ্রিদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে।

বলার অপেক্ষা রাখে না যে, অসম্ভবকেই সম্ভব করতে হবে বার্সাকে! মাঝমাঠে তাই আন্দ্রেস ইনিয়েস্তাকে খুবই প্রয়োজন ছিল। দুর্ভাগ্য তার। উরুর ইনজুরির কারণে রিয়ালের বিপক্ষে খেলতে পারছেন না ইনিয়েস্তা। ফিরতি লেগের জন্য স্প্যানিশ এই মিডফিল্ডারকে দলে রাখেননি বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে।

ফিরতি লেগটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় আজ (বুধবার) রাত তিনটায়। ম্যাচটি দু'দলের জন্য গুরুত্বপূর্ণ। ম্যাচটি জিতে শিরোপা ঘরে তুললে পারলে আত্মবিশ্বাস বেড়ে যাবে। যা কাজে শুরু হতে চলা মৌসুমে ভালো খেলতে।

অপরদিকে ফিরতি লেগে ক্রিশ্চিয়ানো রোনালদোকে পাচ্ছে না রিয়াল। পাঁচ ম্যাচ নিষিদ্ধ রয়েছেন পর্তুগিজ সুপারস্টার। প্রথম লেগের একেবারে শেষ দিকে এসে লাল কার্ড দেখেন রোনালদো।

লাল কার্ড দেখার পর মেজাজ হারিয়ে ফেলেন সিআর সেভেন। যে কারণে রেফারি রিকার্ডো ডি বার্গোজ বেনগোয়েতজাকে পেছন থেকে মৃদু ধাক্কা মারেন তিনি। এ অপরাধেই পাঁচ ম্যাচ নিষিদ্ধ হন রিয়াল প্রাণভোমরা।

এনইউ/আরআইপি

আরও পড়ুন