ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ক্র্যাচে ভর দিয়ে হাঁটছেন হাথুরুসিংহে

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ১২:০৩ পিএম, ১৩ আগস্ট ২০১৭

চট্টগ্রামে এক সপ্তাহের ক্যাম্প শেষ করে গতকালই ঢাকায় ফিরেছে জাতীয় ক্রিকেট দল। ঢাকায় আসার পর একদিনও বিশ্রামের সুযোগ মেলেনি ক্রিকেটারদের। আজই আবার মাঠে নেমে পড়তে হলো তাদের। অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের লক্ষ্যে আজ থেকে ঢাকায় শুরু হয়েছে দ্বিতীয় দফার অনুশীলন ক্যাম্প।

বেলা ২টা থেকে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে মুশফিক-তামিমদের অনুশীলন পর্ব। প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহের অধীনেই শুরু হয়েছে ঢাকায় দ্বিতীয় দফার এই ক্যাম্প। ক্রিকেটাররা যখন নেটে অনুশীলন করছিলেন, তখন দেখা গেল ক্র্যাচে ভর দিয়ে হাঁটছেন প্রধান কোচ হাথুরু। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর সঙ্গে কথা বলছে, ক্র্যাচে ভর দিয়ে।

parctice

কী ব্যাপার? খোঁজ নিতে গিয়ে জানা গেল, চট্টগ্রামেই গোড়ালিতে ব্যথা পেয়েছেন তিনি। মচকে গেছে। এ কারণেই ক্র্যাচে ভর দিয়ে হাঁটতে হচ্ছে তাকে। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুই এ তথ্য জানান জাগো নিউজকে।

অনুশীলন মাঠে দেখা গেল, ক্র্যাচে ভর দিয়েই তিনি খেলোয়াড়দের অনুশীলন পর্যবেক্ষণ করছেন। মুশফিক-মাহমুদউল্লাহদের প্রয়োজনীয় নির্দেশনা দিচ্ছেন। প্রধান কোচের সঙ্গে শলাপরামর্শ করছেন। মাঠ থেকে বের হয়ে যাওয়ার মুহূর্তে দেখা গেল, ক্র্যাচে ভর দিয়েই বেশ কষ্ট করে হেঁটে যাচ্ছেন তিনি।

এমএএন/আইএইচএস/আরআইপি

আরও পড়ুন