ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন বেল!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:৫০ এএম, ০৭ আগস্ট ২০১৭

নেইমারের বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার রেস এখনও কাটেনি। অনেক জল ঘোলা হয়েছে ব্রাজিলের এই ফরোওয়ার্ডকে নিয়ে। নেইমারের ট্রান্সফার নাটকটা পুরোপুরি শেষ হতে না হতেই কাতালানদের চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদেও শুরু হয়েছে নাটক। গুঞ্জন উঠেছে ভাঙছে ‘বিবিসি’ ত্রয়ী।

গেরেথ বেল লা লিগা থেকে পাড়ি জমাচ্ছেন প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার ইউনাইটেডে। ২০১৩ সালে রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইংলিশ ক্লাব টটেনহাম থেকে রিয়ালে যোগ দিয়েছিলেন ওয়েলসের এই তারকা।

বেশ কিছু স্প্যানিশ পত্রিকায়, বেলের রিয়াল ছাড়ার তথ্য এসেছে। তাদের মতে, ইতোমধ্যেই রিয়াল ছাড়ার ঘোষণা দিয়েছেন এই স্ট্রাইকার। বেল নাকি জানিয়েছেন, 'তাকে যদি সঠিক মূল্যায়ন না করা হয়, তাহলে ইংলিশ লিগে চলে যাবেন।’

এদিকে ফরাসি পত্রিকা ‘এল ইকুইপ’ এর বরাত দিয়ে গোল ডট কম বলছে, ‘স্বদেশি স্ট্রাইকার কাইলিয়ান এমবাপ্পের খেলায় মুগ্ধ রিয়াল বস জিদান। আর তাই উঠতি এই তারকাকে দলে চান জিদান। কাইলিয়ানকে পেতে হলে ভাঙতে হবে 'বিবিসি' অর্থাৎ বেল-করিম-রোনালদোর যে কোন একজনকে বিক্রি করে দিতে হবে। সেক্ষেত্রে বেলকেই বিক্রি করতে চায় লস ব্লাঙ্কসরা।

এদিকে স্প্যানিশ পত্রিকা দন বালন জানাচ্ছে অন্য এক তথ্য। তারা বলছে, রিয়াল প্রেসিডেন্ট এক শর্তেই বেলকে ছাড়তে রাজি যদি তারা দলে স্পেনের ও ম্যানচেস্টারের গোলকিপার দাবিদ গিয়াকে পায়!

এমএএন/এআরএস/আরআইপি

আরও পড়ুন