ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ক্রিকেটার শহীদের বিরুদ্ধে বিসিবিতে নির্যাতনের অভিযোগ স্ত্রীর

প্রকাশিত: ০৬:১৯ এএম, ০৯ জুলাই ২০১৭

জাতীয় দলের ক্রিকেটার শহীদের বিরুদ্ধে স্ত্রী ফারজানা আকতার নির্যাতনের অভিযোগ করেছেন। আজ (রোববার) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এসে বিসিবিতে শহীদের নামে লিখিত অভিযোগ জমা দিতে আসেন ফারজানা। এ সময় উপস্থিত সাংবাদিকদের কাছে তিনি অভিযোগের কথা উল্লেখ করে জানান, ক্রিকেট শহীদ তাকে নির্যাতন করেন।

ফারজানা অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে গত দুই বছর ধরে শহীদ বিবাহ বহির্ভূত বিভিন্ন সম্পর্কে জড়িয়ে পড়ে। যা নিয়ে কথা বললে নানানভাবে তার উপর নির্যাতন চালায়। এমনকি গত দুই বছর ধরে একসঙ্গে বসবাসও করছে না তারা দু`জন। শহীদের পরিবারও তাকে নানাভাবে অসহযোগিতা করছে বলেও অভিযোগ করেন তিনি।

মূলতঃ বিসিবি সভাপতি বরাবর লিখিতভাবে অভিযোগ জানাতেই আজ বিসিবি কার্যালয়ে আসেন শহীদের স্ত্রী। সঙ্গে করে নিয়ে আসেন দুই সন্তান আরাফ (৩) ও আরহীকে (১১ মাস)।

বিসিবিতে অভিযোগ দিতে আসার পরও শহীদ ফোন দিয়ে স্ত্রী ফারজানাকে বোর্ডে যেতে নিষেধ করেন এবং বোর্ডে গেলে তার সঙ্গে ভবিষ্যতে সংসার না করারও হুমকি দেন।

আগেই অভিযোগ উঠেছিল, শহীদ প্রথম সন্তান ছেলে হওয়ার পর ঠিকই ছিলেন। তবে, দ্বিতীয় সন্তান মেয়ে হওয়ার কারণেই স্ত্রীর ওপর নির্যাতন শুরু করেন তিনি। মেয়ে সন্তানকে শহীদ কোনোভাবেই মেনে নিতে পারছেন না। এ নিয়ে স্ত্রী এবং সন্তানকে ঘর থেকে বের করে দেয়া নিয়েও কয়েকদিন আগে থেকে বিভিন্ন মিডিয়ায় খবর প্রকাশ হয়ে আসছে। এবার আনুষ্ঠানিক অভিযোগে শহীদের স্ত্রী জানালেন, ২ বছর আগে থেকেই স্ত্রীর ওপর নির্যাতন করছেন তিনি।

উল্লেখ্য, ২০১১ সালের ২৪ জুন ফারজানা-শহীদ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর থেকে ফারজানা তার শ্বশুর বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লাতে বসবাস করছিলেন। গত ২৩ জুন ফারজানাকে শ্বশুরবাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ করা হয়।

এমআর/পিআর

আরও পড়ুন