ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ঘরের মাঠে জয়ের খোঁজে শ্রীলঙ্কা

প্রকাশিত: ০৬:১৭ এএম, ০২ জুলাই ২০১৭

গল ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে প্রথম ম্যাচে ৩১৬ রানের বিশাল স্কোর গড়েও হেরে যেতে হয়েছিল স্বাগতিক শ্রীলঙ্কাকে। সলোমন মিরের সেঞ্চুরিতে অবিশ্বাস্যভাবে লঙ্কানদের হারিয়ে দেয় সফরকারী জিম্বাবুয়ে।

৫ ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে একই মাঠে আবারও মুখোমুখি দু’দল। আজ কী পারবে লঙ্কানরা? এমনই একটি বিশাল প্রশ্ন নিয়ে টস জিতে ফিল্ডিং নিয়েছেন লঙ্কান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজ।

শঙ্কা ছিল দ্বিতীয় ম্যাচে হয়তো লাসিথ মালিঙ্গাকে পাবে না শ্রীলঙ্কা। তবে প্রথম ম্যাচে হেরে যাওয়ার কারণে ঝুঁকি নিয়েই খেলতে নেমেছেন লঙ্কান পেসার। যদিও শুরুতেই জিম্বাবুয়ে ইনিংসের ওপর আঘাতটা হেনেছেন নুয়ান প্রদীপ।

প্রথম ম্যাচে লঙ্কানদের ভুগিয়েছিলেন সলোমন মিরে। ১১২ রান করে একাই বলতে গেলে হারিয়েছেন জিম্বাবুয়েকে। এবার তিনি ফিরে গেলেন ৫ বল খেলে কোনো রান না করেই।

জিম্বাবুয়ের কোমর বলতে গেলে সেখানেই ভেঙে গেছে। তবুও হ্যামিল্টন মাসাকাদজা চেষ্টা করেছিলেন ঘুরে দাঁড়ানোর। ৫৬ বলে ৪১ রান করার পর তিনিও আউট হয়ে যান অ্যাসেলা গুনারত্নের বলে।

ক্রেইগ আরভিন করেন ৪১ বলে ২২ রান এবং শন উইলিয়ামস ১৯ বলে খেলেন ১৩ রানের ইনিংস। সব মিলিয়ে বলতে গেলে লঙ্কান বোলারদের সামনে কোণঠাসা হয়ে পড়েছে জিম্বাবুয়ে।

এ রিপোর্ট লেখার সময় জিম্বাবুয়ের রান ২৫.৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১৩ রান। উইকেটে রয়েছেন রায়ান বার্ল ৯ রানে এবং ম্যালকম ওয়েলার ৮ রানে।

আইএইচএস/পিআর

আরও পড়ুন