ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্রেমিকা লিসাকে বিয়ে করলেন ক্রিকেটার সোহান

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ১১:৪৮ এএম, ০১ জুলাই ২০১৭

চুটিয়ে প্রেম করেছেন দীর্ঘদিন। অবশেষে প্রেমকে চূড়ান্ত পরিণতি দান করলেন জাতীয় দলের ক্রিকেটার এবং উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। দীর্ঘদিনের প্রেমিকা তাসনিম ইসলাম লিসাকে বিয়ে করে ঘরে তুলে নিলেন ২৩ বছর বয়সী এই ক্রিকেটার।

ঈদের পরের সময়কেই বিয়ের অনুষ্ঠানের জন্য বাছাই করে নেন সোহান এবং লিসা। চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে ইংল্যান্ড যাওয়ার এক সপ্তাহ আগেই দুজনের মধ্যে আংটি বদল করা হয়। তখনই বিয়ের দিন-তারিখ ঠিক করা হয়। দুই পরিবারের সম্মতিতেই অনুষ্ঠিত হয়েছে এই বিয়ে। খুলনা শহরের একটি অভিজাত ক্লাবে অনুষ্ঠিত হয় সোহান-লিসার বিয়ের অনুষ্ঠান।

National

সোহানের স্ত্রী তাসনিম ইসলাম লিসার বাবা একজন ব্যবসায়ী। সোহান এবং লিসার পরিবারের সঙ্গে পরিচয় আগে থেকেই। সে থেকে তাদের দুজনের পরিচয়ও দীর্ঘদিনের। একসঙ্গে পড়ালেখা, কলেজ এবং বিশ্ববিদ্যালয় জীবনও পার করলেন তারা দুজন। সোহান-লিসা একসঙ্গে পড়ালেখা করেছেন খুলনার সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজ এবং খুলনা নর্দার্ন বিশ্ববিদ্যালয়ে।

Soumya-takes-a-selfie

খুলনায় অনুষ্ঠিত বিয়ের অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন, অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েসসহ জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার। এছাড়া উপস্থিত ছিলেন পরিবারের সদস্য এবং কাছের কিছু বন্ধু-বান্ধব।

Mustafizur

তরুণ ক্রিকেটার সোহানকে ভাবা হচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ভবিষ্যৎ উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে। এরই মধ্যে মুশফিকুর রহীমের পরিবর্তে গ্লাভস হাতে উইকেটের পেছনে বেশ কয়েকটি ম্যাচে দাঁড়িয়েছেনও তিনি।

মূলত সিলেট সুপারস্টারসে খেলার সময়ই সবার নজর কাড়েন সোহান। এরপরই তিনি আন্তর্জাতিক ক্রিকেটে খেলার সুযোগ পান। ব্যাটসম্যান হিসেবেও বেশ সম্ভাবনাময়ী।

Sohan

সোহান স্ট্যান্ডবাই হিসেবে ছিলেন সর্বশেষ চ্যাম্পিয়ন্স ট্রফির দলেও। কিন্তু কোনো ম্যাচ খেলা হয়নি তার। ২০১৬ সালে টেস্ট ও ২০১৭ সালে ওয়ানডে ক্রিকেটে অভিষেক ঘটে সোহানের।

Cricketers

আইএইচএস/আরআইপি

আরও পড়ুন