ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বন্ধ হচ্ছে ফুটবলারদের ফেসবুকিং!

প্রকাশিত: ০৯:২৮ এএম, ১৯ মে ২০১৫

বিশ্বকাপ বাছাই পর্বকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় দলের ফুটবলারদের খাওয়া, ঘুমানো এবং খেলা- এই তিন কাজে নিজেকে সপে দেওয়ার আহ্বান জানিয়েছেন গোল কিপিং কোচ শোয়াইকলার। সবার শতভাগ মনসংযোগ চাই। ফেসবুকিংসহ সব আড্ডা বন্ধ। সোমবার খেলোয়াড়দেরকে কঠোর সতর্কবার্তা দেন তিনি।

খেলোয়াড়দের উদ্দেশে তিনি বলেন, খাও-ঘুমাও এবং প্র্যাকটিস করো। বিশ্বকাপ বাছাই পর্বে তোমাদের যে সম্ভাবনা রয়েছে তা অর্জনে চাই সেরা নৈপূণ্য। সেটি দিতে প্রস্তুত হও।শেখ জামালের ১১ খেলোয়াড় নিয়ে তিনি শুরু করেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের বিশ্বকাপ বাছাই পর্বের আবাসিক ক্যাম্প।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বের খেলা শেষ করায় শেখ জামালের সব খেলোয়াড় জাতীয় দলের ক্যাম্পে রিপোর্ট করেছে। অন্যান্য দলের খেলা যেহেতু শেষ হয়নি তাই বাকি ১৬ খেলোয়াড় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে জার্মান গোল কিপিং কোচ ক্রিস্টিয়ান শোয়াইকলারের কাছে রিপোর্ট করতে পারেননি।

বিশ্বকাপ বাছাই পর্বে গ্রুপ ‘বি’ তে খেলবে বাংলাদেশ। ১১ জুন কিরগিজস্তান এবং ১৬ জুন তাজিকিস্তানের বিপক্ষে খেলবে লাল-সবুজরা। খেলাগুলো অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। এ ছাড়াও এই গ্রুপে রয়েছে জর্ডান ও অস্ট্রেলিয়া।

এমআর/পিআর