ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ঈদ উদযাপনে নিজ গ্রামে মোস্তাফিজ

প্রকাশিত: ০৮:২৪ এএম, ২৫ জুন ২০১৭

মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতর। এই আনন্দকে ঘিরে মুসলিমদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার কমতি নেই। শুধু মুসলিম কেন, এই আনন্দ ছড়িয়ে পড়ে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের মধ্যেও। ঈদ আনন্দকে পরিবার পরিজনের সঙ্গে ভাগাভাগি করতে জাতীয় দলের বাঁ-হাতি পেসার মোস্তাফিজুর রহমান এখন নিজ গ্রাম সাতক্ষীরার তেঁতুলিয়ায়। ঈদের সময়টা পরিবারের সাথে কাটাবেন এই তারকা ক্রিকেটার। নিজ বাড়িতেই থাকবেন আগামী ৯ জুলাই পর্যন্ত।

মোস্তাফিজের ঘনিষ্ট বন্ধু হাফিজুর রহমান হাফিজ জাগো নিউজকে জানান, গত ১৭ তারিখ রাতে মোস্তাফিজ বাড়িতে এসেছে। বন্ধু-বান্ধবদের সাথে আড্ডা দিয়েই দিন পার করছে। এছাড়া পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনের সাথে হাসি আনন্দে দিন কেটে যাচ্ছে তার।

ঈদে মোস্তাফিজের বিশেষ কোন আয়োজন নেই জানিয়ে হাফিজ বলেন, ‘সকাল ৯টায় বাড়ির পাশ্ববর্তী তেঁতুলিয়া পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে ঈদের নামাজ শেষে বাড়িতেই থাকবেন মোস্তাফিজ। আমরা সব বন্ধুরা মিলে একটু ঘোরাঘুরি করবো। একে অপরের বাড়িতে যাবো। সন্ধ্যায় সাতক্ষীরা পুলিশ সুপার মো: আলতাফ হোসেনের আমন্ত্রণে তার বাসভবনে একটি ডিনার পার্টিতে অংশগ্রহণের কথা রয়েছে। এছাড়া বিশেষ কোন প্রোগ্রাম নেই।’

মোস্তাফিজকে কাছে পেয়ে খুশি পরিবারের সদস্যরা। মেঝো ভাই মোকলেছুর রহমান পল্টু জাগো নিউজকে বলেন, ‘মোস্তাফিজকে নিয়ে আত্মীয়-স্বজন ও পরিবারের মধ্যে উৎসাহের কমতি নেই। দেশের হয়ে খেলতে অধিকাংশ সময় বাইরে পার করতে হয়। পরিবার ছাড়া একাকী দিন পার করে। একটু খারাপ লাগলেও যখন দেশের হয়ে ভালো পারফরমেন্স করে তখন গর্বে বুকটা ভরে যায়।’

জানা গেছে, ঈদ উপলক্ষে ঢাকা থেকে মায়ের জন্য শাড়ি, বাবা-ভাইদের জন্য পাঞ্জাবী কিনে এনেছেন মোস্তাফিজ। তার বন্ধু হাফিজ বলেন, ঈদে আমাকেও একটা পাঞ্জাবী উপগার দিয়েছে মোস্তাফিজ। গাড়ির ড্রাইভার রেজাউল ভাইকেও দিয়েছে।

আকরামুল ইসলাম/আইএইচএস/জেআইএম

আরও পড়ুন