ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বার্সাতেই ক্যারিয়ার শেষ করতে চান মেসি

প্রকাশিত: ০২:০৪ পিএম, ০৮ জুন ২০১৭

বার্সেলোনায় ক্যারিয়ার শেষ করতে চান লিওনেল মেসি। এ কথা গত চার-পাঁচ বছরে কতবার বলা হয়েছে তার কোনো হিসেব-নিকেশ নেই। যখনই এমন কোনো প্রসঙ্গ আসে, তখনই বার্সায় ক্যারিয়ার শেষ করতে চান বলে বক্তব্য দেন মেসি। এবারও দিলেন। তবে এবারের বক্তব্যে যেন কিছুটা বিশেষত্ব আছে। কারণ, এবার কাতালানদের সঙ্গে তার চুক্তির বিষয়টা যখন ঝুলে রয়েছে, তখন সবাই শঙ্কিত, মেসির আসলে ভবিষ্যৎ কী।

এমনই এক পরিস্থিতিতে খবর বের হলো, ক্লাবের সঙ্গে একটা ঐক্যমত্যে পৌঁছেছেন বিশ্বসেরা এই ফুটবলার। এরপরই মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে আবারও পুরনো বিষয়টির অবতারণা করেছেন তিনি। বলেছেন, ‘আমি বার্সাতেই ক্লাব ক্যারিয়ার শেষ করতে চাই।’

নতুন রিপোর্টে বলা হচ্ছে ২০২১ অথবা ২০২২ সাল পর্যন্ত বার্সা নতুন করে চুক্তি করতে পারে মেসির সঙ্গে। টেনসেন্ট স্পোর্টসের সঙ্গে এক সাক্ষাৎকারে মেসি জানিয়েছেন, তিনি চান যে কোনোভাবেই হোক বার্সায় ক্যারিয়ারটা শেষ করতে। ১৩ বছর বয়সে এই ক্লাবের সঙ্গে যোগ দিয়েছিলেন তিনি। এখন বয়স চলছে ২৯ বছর। ১৬ বছরে যে সম্পর্ক তৈরি হয়েছে, একে শেষ করে দিতে চান না তিনি।

মেসি বলেন, ‘এটা এমন একটা বিষয়, যেটা সম্পর্কে আমি সব সময়ই স্বপ্ন দেখে এসেছি। বার্সেলোনাতেই আমি আমার ক্যারিয়ার শেষ করতে পছন্দ করবো। ন্যু ক্যাম্পে মেসি আটটি লা লিগা শিরোপার সঙ্গে জিতেছেন চারটি চ্যাম্পিয়ন্স লিগও। একই সঙ্গে নিজেকে তৈরি করেছেন বিশ্বের সেরা ফুটবলারে। জিতেছেন ৫টি ব্যালন ডি’অর।

আইএইচএস/আরআইপি

আরও পড়ুন