ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ক্রিকেট ছেড়ে নাসির-বিজয়রা মাতলেন ফুটবলে

প্রকাশিত: ০২:২৫ পিএম, ০৫ জুন ২০১৭

বিকেএসপির তিন নম্বর মাঠে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ঢাক প্রিমিয়ার লিগের শেষ ম্যাচে খেলতে নামবে গাজী গ্রুপ ক্রিকেটার্স। জিতলেই চ্যাম্পিয়ন। হারলেও খুব একটা ক্ষতি নেই। মুখোমুখি দেখা কিংবা রানরেট- সব দিক দিয়েই এগিয়ে গাজী। সুতরাং, চ্যাম্পিয়নশিপ মোটামুটি নিশ্চিত তাদের। এমন পরিস্থিতিতে ফুরফুরে মেজাজেই তারা থাকবে- এটা স্বাভাবিক।

তবে গাজী গ্রুপের চ্যাম্পিয়নশিপে কিছুটা বিঘ্ন ঘটাতেই যেন সকাল থেকে আকাশের মন খারাপ। ১০-১১টা করে সেই মন খারাপ বৃষ্টি হয়ে ঢেলে দিল মাটিতে। সেই বৃষ্টিতে ভেসে গেলো গাজী আর প্রাইম দোলেশ্বরের খেলা।

৩৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪২ রান তুলেছিল নাসির হোসেনের গাজী গ্রুপ। এরপর বৃষ্টির কারণে বিকেএসপির তিন নম্বর মাঠের আউটফিল্ড পুরো ভেসে যায়। যে কারণে আর খেলা মাঠে গড়ানো সম্ভব হয়নি। ম্যাচ চলে যায় আগামীকাল রিজার্ভ ডেতে।

বৃষ্টিতে খেলা বন্ধ। তাতে তো আর খেলোয়াড়রা বসে থাকতে পারেন না। ব্যাট-বলের খেলা খেলতে না পারুক, অন্য কোনো কিছু দিয়ে তো খেলা যায়! আর বৃষ্টিতে সবচেয়ে ভালো খেলা যায় ফুটবল। যেই ভাবা সেই কাজ। নাসির আর বিজয়রা নেমে গেলেন মাঠে। বৃষ্টিতে ভিজে পানির মধ্যে খেললেন ফুটবল।

নাসিরদের ফুটবল খেলার সেই ছবি আবার ক্যামেরাবন্দীও হয়ে গেলো। তবে, বৃষ্টি থামার পর পাশের মাঠে (বিকেএসপি-৪) সমাপ্ত হলো আবাহনী আর শেখ জামালের ম্যাচ। শেখা জামালকে ৬ উইকেটে আবানহী হারিয়ে দেয়ার অর্থ, গাজীর শিরোপা নিশ্চিত। সুতরাং, আবাহনী জয়ের সঙ্গে সঙ্গেই বিজয়োল্লাসে মেতে ওঠে গাজী গ্রুপের ক্রিকেটাররা।

আইএইচএস/পিআর

আরও পড়ুন