ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জঙ্গি হামলার আশঙ্কা ভারত-পাকিস্তান ম্যাচে

প্রকাশিত: ০৮:২০ এএম, ০৪ জুন ২০১৭

চ্যাম্পিয়ন্স ট্রফির হাইভোল্টেজ ম্যাচে ম্যাচে আজ মাঠে নামবে চির প্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। বার্মিংহামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ৩.৩০ মিনিটে। তবে লন্ডন হামলার পর নাশকতার আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে ব্রিটিশ গোয়েন্দা বিভাগ।

ম্যানচেস্টারে হামলার রেশ না কাটতেই আবারও সন্ত্রাসী হামলায় রক্তাক্ত হল লন্ডন। পৃথক তিনটি সন্ত্রাসী হামলার ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় শনিবার রাতে লন্ডনের প্রাণকেন্দ্র লন্ডন ব্রিজের কাছে এসব হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনাস্থল থেকে প্রায় ১২৫ কিলোমিটার দূরে বার্মিংহ্যামের হোটেলে অবস্থান করছেন বিরাট কোহলিরা। আর হোটেলটিতে বাড়তি নিরাপত্তায় তালা ঝুলিয়ে দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়াও আশপাশের সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

MJP

এর আগে গত মাসের ২৩ তারিখ ম্যানচেস্টারে একটি কনসার্ট চলাকালীন সেখানে বোমা হামলা হয়। এরপর ইংল্যান্ডের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। তবে চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশগ্রহণকারী দল ও দর্শকদের নিরাপত্তার সর্বোচ্চ আশ্বাস দেয় ইংল্যান্ড সরকার ও আইসিসি। এরই মাঝে আবারও এমন হামলা। স্বভাবতই দু’দলের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।

এমআর/জেআইএম

আরও পড়ুন