ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

নাসিরকে এক ম্যাচ বেশি পাচ্ছে গাজী গ্রুপ

প্রকাশিত: ০৬:৩৯ এএম, ২৩ মে ২০১৭

গরমের কারণে সুপার লিগ মাঠে গড়াবে দু`দিন বিরতি দিয়ে। প্রিমিয়ার ক্রিকেটের লিগ কমিটির এ সময়োচিত সিদ্ধান্তে অন্যরকম স্বস্তির পরশ গাজী গ্রুপ ক্রিকেটার্স শিবিরে।

কোচ সালাউদ্দীন আশ্বস্ত, ‘যাক আমাদের জন্য ভালো হয়েছে। নাসির ফিরে এসে দ্বিতীয় ম্যাচ থেকে খেলতে পারবে। আগের ফিকচারে ২৪ মে মোহামেডানের সঙ্গে প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচ ছিল ২৬ মে। ২৫ মে দেশের উদ্দেশ্যে রওনা দেয়া নাসির বিমানের সরাসরি ফ্লাইটে আসলেও ২৬ তারিখের আগে ঢাকা পৌঁছাতে পারতেন না । তাতে শেখ জামালের সঙ্গে দ্বিতীয়ও ম্যাচও খেলা হতো না।

এখন দু`দিন বিরতির পর গাজী গ্রুপের দ্বিতীয় ম্যাচ ২৭ মে। আগামীকাল শেষ ম্যাচের পরদিন মানে ২৫ মে দেশের উদ্দেশ্যে বিমানে চেপে বসলে ২৬ মে ঢাকা পৌঁছে যাবেন নাসির। ২৭ তারিখ দ্বিতীয় ম্যাচ খেলতেও পারবেন।

এদিকে নাসিরের ইংল্যান্ডের সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্প আর আয়ারল্যান্ডে তিন জাতি টুর্নামেন্ট খেলতে যাওয়াই সার। আগেই বোঝা গেছে, তাকে নেয়া নিছকই ‘আই ওয়াশ।’ আয়ারল্যান্ডে তিন জাতি আসরে তার খেলার সম্ভাবনা খুব কম। ‘নাসিরকে নেয়া শুধুই আইওয়াশ’ শীর্ষক শিরোনামে জাগো নিউজে একটি প্রতিবেদনও প্রকাশিত হয়েছিল। শেষ পর্যন্ত সেটাই সত্য প্রমাণিত হয়েছে। নাসির কোন প্রতিযোগিতামূলক ম্যাচ খেলার সুযোগ পাননি। অভিযোগ আছে, নেটে ব্যাটিংয়ের সুযোগও মেলে খুব কম।

আয়ারল্যান্ডের তিন জাতি ক্রিকেটে এখন পর্যন্ত একটি ম্যাচ খেলতে না পারা নাসির আগামীকাল (বুধবার) শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলবেন এমন নিশ্চয়তা নেই। যতদূর জানা গেছে, বুধবার শেষ ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশেও নেই নাসির। ম্যাচ খেলার সুযোগ না মিলুক, স্কোয়াডে যেহেতু আছেন, তাই টুর্নামেন্ট শেষ হবার আগে তার দেশে ফেরত আসার কোন সুযোগও নেই।

এমআর/জেআইএম

আরও পড়ুন