ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বায়ার্নের শেষটা হলো চ্যাম্পিয়নের মতোই

প্রকাশিত: ০২:৫৭ এএম, ২১ মে ২০১৭

বুন্দেসলিগার শিরোপা নিশ্চিত হয়েছে আগেই। অপেক্ষা ছিল শেষটা ভালো করার। জয় দিয়েই উদযাপন করার। বায়ার্ন মিউনিখের শেষটা হলো চ্যাম্পিয়নের মতোই। লিগের শেষ রাউন্ডে ফ্রেইবুর্গকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে বাভারিয়ানরা।

জার্মান বুন্দেসলিগায় বায়ার্নের আধিপত্য চোখে পড়ার মতোই। লিগে রেকর্ড টানা পঞ্চমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার কীর্তি গড়ল আনচেলত্তির দল। ক্লাবটির ইতিহাসে এটা তাদের ২৭তম লিগ শিরোপা।

ফ্রেইবুর্গকে হারিয়ে ৮২ পয়েন্ট জমা হলো বায়ার্নের ঝুলিতে। এবারের মৌসুমে লিগে ৩৪ ম্যাচ খেলা বায়ার্নের এটা ২৫তম জয়। দ্বিতীয় স্থানে থেকে মৌসুম শেষ করেছে আসরটিতে চমক দেখানো লেইপজিগ। ২০ জয় নিয়ে ৬৭ পয়েন্ট অর্জন করেছে তারা। বরুশিয়া ডর্টমুন্ডের অবস্থান তিনে। ১৮টি জয় নিয়ে তাদের পুঁজি ৬৪।

অ্যালিয়েঞ্জ আরিনায় বায়ার্নের শেষটা রাঙাতে গোলের শুরুটা করেছিলেন আরিয়েন রোবেন। ম্যাচের ৪ মিনিটের মাথায় বাভারিয়ানদের লিড এসে দেন এই ডাচ ফুটবলার। দ্বিতীয় গোলটির জন্য অবশ্য স্বাগতিকদের অপেক্ষা করতে হয়েছে বেশ।

৭৩ মিনিট পর্যন্ত। এ সময়ে ফ্রেইবুর্গের জাল কাঁপান আর্তুরো ভিদাল। ফ্রাঙ্ক রিবেরি ও কিমিচ গোলের দেখা পেয়েছেন ম্যাচের অতিরিক্ত সময়ে। ফ্রেইবুর্গের পক্ষে একটি গোল শোধ দিয়েছেন নিলস পিটারসেন।

এনইউ/এমএস

আরও পড়ুন