ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আরাফাত সানির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

প্রকাশিত: ১০:২৮ এএম, ১৪ মে ২০১৭

তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) গ্রহণ করেছেন ট্রাইব্যুনাল। রোববার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম এ অভিযোগপত্র গ্রহণ করেন।

এদিন মামলার চার্জশিট গ্রহণের দিন ধার্য ছিল। আরাফাত সানি আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত পূর্ব শর্তে তাকে জামিন দেন। এবং আদালত চার্জ গ্রহণ করে চার্জ গঠন শুনানির জন্য ১৩ জুলাই দিন ধার্য করেন।

এর আগে ২৫ এপ্রিল জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির মামলার চার্জশিট (অভিযোগ গঠন) মোহাম্মদপুর থানার জিআর শাখা (সাধারণ নিবন্ধন শাখা) থেকে ট্রাইব্যুনালে এসেছে। চার্জশিট আমলে নেয়ার জন্য ১৪ মে দিন ধার্য করেছেন বিচারক।

মামলার এজাহার থেকে জানা যায়, আরাফাত সানির সঙ্গে নাসরিন সুলতানার ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি দুজনের কিছু ব্যক্তিগত এবং ওই তরুণীর কিছু আপত্তিকর ছবি ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি তাকে হুমকি দেন। ২৫ নভেম্বর আবারও নাসরিন সুলতানার আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন আরাফাত সানি।

ওই ঘটনায় নাসরিন সুলতানা বাদী হয়ে ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেন। ৬ এপ্রিল মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে সানিকে আসামি করে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইয়াহিয়া।

জেএ/এসএইচএস/জেআইএম

আরও পড়ুন