ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে প্রথম দিন পাকিস্তানের

প্রকাশিত: ০২:৫৫ এএম, ১১ মে ২০১৭

টেস্ট ক্রিকেটে অনেক প্রাপ্তির সঙ্গে বড়সড় একটি অতৃপ্তি হল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে পাকিস্তানের সিরিজ না জেতা। আগের ম্যাচে সুযোগ ছিল টেস্ট সিরিজ নিজেদের করে নেওয়ার। তবে ক্যারিবীয় বোলারদের তাণ্ডবে তা হয়নি।

এদিকে এ সিরিজ দিয়েই টেস্ট ক্রিকেটকে বিদায় জানাচ্ছেন পাকিস্তনের দুই কিংবদন্তী ইউনিস খান ও মিসবাহ উল হক। আর এই দুই তারকাকে সিরিজ জয়ের স্বাদ দিয়েই বিদায় জানাতে মরিয়া পাকিস্তান। আর তাই সিরিজের তৃতীয় ম্যাচে জয়ের কোন বিকল্প নেই। আর সেই লক্ষ্যে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে প্রথম দিনটা নিজেদের করে নিয়েছে সফরকারী দল। দিন শেষে ২ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ১৬৯ রান। আজহার আলী ৮৫ আর শেষ ম্যাচ খেলতে নামা ইউনিস খান ১০ রান নিয়ে অপরাজিত আছেন।

ডমিনিকার উইন্ডসর পার্কে বৃষ্টির জন্য কিছুটা দেরিতে ম্যাচ শুরু হয়। আর টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। দলীয় ১৯ রানেই সাজঘরে ফিরেন শান মাহমুদ। দ্বিতীয় উইকেটে বাবব আজমকে সঙ্গে নিয়ে ১২০ রানের জুটি গড়েন আজহার আলী। বিরতির পর আবারও বৃষ্টির বাগড়ায় আবারও খেলা বন্ধ হয়ে যায়। বৃষ্টি শেষে খেলা শুরু হলে ব্যক্তিগত ৫৫ রানে সাজঘরে ফিরে যান বাবর আজম।

শেষ দিকে আলো স্বল্পতার কারণে খেলা বন্ধ হওয়ার আগে ২ উইকেট হারিয়ে ১৬৯ রান তোলে পাকিস্তান। আজহার আলী ৮৫ আর শেষ ম্যাচ খেলতে নামা ইউনিস খান ১০ রান নিয়ে অপরাজিত আছেন।

এমআর/আরআইপি

আরও পড়ুন