ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

গুজরাটের বিপক্ষে দুর্দান্ত জয় দিল্লির

প্রকাশিত: ০১:৩৮ এএম, ১১ মে ২০১৭

জয়ের জন্য লক্ষ্য ১৯৬। মামুলি ভাবার কোনো কারণ নেই। টি-টোয়েন্টিতে অনেক বড় স্কোর। এমন স্কোরও এখন নিরাপদ নয়। গুজরাট লায়ন্ট ১৯৫ রান করেও হারতে হলো গুজরাট লায়ন্সকে। ২ বল হাতে রেখেই ২ উইকেটের ব্যবধানে জয় তুলে নিলো দিল্লি ডেয়ারডেভিলস।

দিল্লির জয়ের নায়ক মূলতঃ স্রেয়াশ আয়ার। কানপুরের গ্রীন পার্ক স্টেডিয়ামে রীতিমত ঝড় তুলেছিলেন তিনি। ৫৭ বলে খেলেন ৯৬ রানের অসাধারণ এক ইনিংস। ১৫টি বাউন্ডারির সঙ্গে মারেন ২টি ছক্কার মার। শেষ দিকে ১৩ বলে ২৪ রান করে দলের জয় নিশ্চিত করেন প্যাট কামিন্স।

জয়ের জন্য ১৯৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নামার পর ১৫ বলে ৩০ রান করে শুরুতেই ঝড় তোলার ইঙ্গিত দেন করুন নায়ার। ৫টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি।

তার আগে টস হেরে ব্যাট করতে নামে গুজরাট লায়ন্স। অ্যারোন ফিঞ্চের ৩৯ বলে ৬৯ রানের ওপর ভর করে ১৯৫ রানের সংগ্রহ গড়ে তোলে গুজরাট। ৬টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কার মার মারেন তিনি। এছাড়া ২৮ বলে ৪০ রান করেন দিনেশ কার্তিক এবং ২৫ বলে ৩৪ রান করেন ইশান কিশান।

এই জয়েও বলতে গেলে দিল্লির কোনো লাভ নেই। ১২ ম্যাচ শেষে তাদের পয়েন্ট হয়েছে ১৪। বাকি দুই ম্যাচ জিতলেও সেরা চারে যাওয়ার সম্ভাবনা নেই দিল্লির। অপরদিকে হেরে যাওয়া গুজরাটের পয়েন্ট ১৩ ম্যাচে ৮।

আইএইচএস/

আরও পড়ুন