ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

৮৬ রানে আউট হলেন তামিম

প্রকাশিত: ১১:৪৩ এএম, ১০ মে ২০১৭

ত্রিদেশীয় সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে সগিত বেলফাস্টের স্টরমন্টে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ। শুরুতে দুই ওপেনার সৌম্য সরকার তামিম ইকবাল মিলে বাংলাদেশকে একটি ভালো সূচনা এনে দেয়ার চেষ্টা করেন।

তবে ইনিংসের ৯ম ওভারে গিয়ে এই জুটি ভেঙে যায়। এ সময় আউট হন সৌম্য সরকার। তিনি আউট হন মাত্র ১৭ রান করে। এরপর জুটি বাধেন তামিম ইকবাল এবং সাব্বির রহমান। প্রস্তুতি ম্যাচে নিজেকে ঝালিয়ে নেয়ার কাজটি ঠিকই করছেন তামিম ইকবাল। কারণ, ৪৯ বলেই তিনি পৌঁছে যান হাফ সেঞ্চুরির মাইলফলকে। ১১টি বাউন্ডারির মার মারেন তিনি।

২০ ওভারেই বাংলাদেশ পৌঁছে যায় ১২০ রানে। এ সময় তামিমের রান ছিল ৬৯ এবং সাব্বিরের রান ছিল ৩২। ধীরে ধীরে সেঞ্চুরির দিকেই এগিয়ে চলছিলেন তামিম; কিন্তু ৭৪ বলে ৮৬ রান করার পর উইকেট হারান তিনি। ক্রেইগ ইয়াং তামিমের অসাধারণ একটি ক্যাচ তালুবন্দী করেন। তামিম যখন আউট হন, তখন বাংলাদেশের রান ২ উইকেটে ১৪৭।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, মোস্তাফিজ।

আইএইচএস/পিআর

আরও পড়ুন