ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

১৫৯ রানের লক্ষ্যে ব্যাট করছে কেকেআর

প্রকাশিত: ০১:৩২ পিএম, ০৭ মে ২০১৭

আবারও একটি গোল্ডেন ডাক উপহার দিলেন ক্রিস গেইল। আগের ম্যাচের মত আজও তিনি আউট হয়ে গেলেন শূন্য রানে। বিরাট কোহলি উপহার দিলেন মাত্র ৫ রান আর এবি ডি ভিলিয়ার্সের ব্যাট থেকে আসলো মাত্র ১০ রান।

একটি দলের মূল তিন ব্যাটসম্যানই যদি এমন হতাশাজনক ব্যাট করে যেতে থাকে- তাহলে সেই দলটির অবস্থা সত্যি সত্যি কী হতে পারে, তা খুব সহযেই অনুমেয়। এভাবেই একের পর এক ব্যর্থতার পাল্লা ভারি করে চলছেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিশ্বসেরা তিন ব্যাটসম্যান ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স আর বিরাট কোহলি।

এ তিন জনের নিদারুণ ব্যর্থতার পরও মানদিপ সিং আর ট্রাভিস হেডের দারুণ ব্যাটিংয়ে কেকেআরের সামনে ১৫৯ রানের লক্ষ্য বেধে দিতে পেরেছে বেঙ্গালুরু। নিজেদের মাঠ এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকে ব্যাটিং বিপর্যয়ের মধ্যে মানদিপ সিং ৪৩ বলে করেন ৫২ রান। আর ট্রাভিস হেড তো ৪৭ বলে ৭৫ রানে অপরাজিতই থাকলেন। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করলো বেঙ্গালুরু।

Braver

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে দারুণ সূচনা করেন ক্রিস লিন আর সুনিল নারিন। দুই ওপেনার ৫.৩ ওভারেই তুলে ফেলে ৯৭ রান। সুনিল নারিন ১৫ বলেই পূরণ করেন হাফ সেঞ্চুরি। ১৭ বলে ৪১ রান করেন ক্রিস লিন।

আইএইচএস/আরআইপি

আরও পড়ুন