ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

হেলিকপ্টারে করে অ্যাপোলো হাসপাতালে গেলেন রাজ্জাক

প্রকাশিত: ০১:৫৬ পিএম, ০৬ মে ২০১৭

শক্তি ও সামর্থ্যে পিছিয়ে থাকা খেলাঘর সমাজ কল্যাণের বিরুদ্ধে তার ৫ উইকেট শিকারও বিফলে গেল। আব্দুর রাজ্জাকের শেখ জামাল হেরেছে ২০ রানে। সেটাও শেষ কথা নয়। ওই ম্যাচে আরও একটি ঘটনা ঘটেছে।

ব্যাট করার সময় সিঙ্গেলস নিতে গিয়ে পড়ে আহত হয়েছেন শেখ জামাল অধিনায়ক আবদুর রাজ্জাক। তাৎক্ষণিকভাবে বিকেএসপি থেকে তাকে সরাসরি অ্যাপেলো হাসপাতালে নেয়া হয়েছে।

খেলতে গিয়ে মাটিতে পড়ে কোনো ক্রিকেটার আঘাত পেতেই পারেন। চিকিৎসার জন্য হাসপাতালে স্থানান্তরিত হওয়াও অস্বাভাবিক ঘটনা নয়; কিন্তু সেই ক্রিকেটারকে যখন হেলিকপ্টারে কওে হাসপাতালে নেয়া হয়, সেটাই তখন বাড়তি কৌতুহল সৃষ্টি করে।

আজ বিকেলে রান নিতে গিয়ে পড়ে যাওয়া শেখ জামাল অধিনায়ক আব্দুর রাজ্জাককে হেলিকপ্টারে করে বিকেএসপি থেকে সরাসরি অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়েছে। সেটাই জন্ম দিয়েছে নানান কৌতুহলের।

হেলিকপ্টার আর অ্যাপোলো হাসপাতালে- এ শুনে সবাই হয়তো ভাবছেন, নিশ্চয়ই বড় ধরনের কোন ইনজুরি কিংবা মাথায় আঘাত নয় তো! সাধারনতঃ মাথার ইনজুরি জটিল হলেই কাউকে হেলিকপ্টারে করে হাসপাতালে নেয়া হয়।

রাজ্জাককে হেলিকপ্টারে করে নেয়া তাই অনেক কৌতুহলি প্রশ্নের জন্ম দিয়েছে। হাওয়া থেকে পাওয়া খবর নয়। ক্রিকেট পাড়ার গুঞ্জনও নয়। অনেক বড় কোনো দুর্ঘটনা নয়, তবুও রাজ্জাককে হেলিকপ্টারে করে হাসপাতালে নেয়া হয়েছে।

প্রথম কথা, মাথায় আঘাত পাওয়ার মত কোনো ঘটনার জন্য জরুরী ভিত্তিতেও হেলিকপ্টার আনা হয়নি। রাজ্জাক যখন আহত হন, তখন মাঠে ড্রেসিং রুমের সামনে বসেই খেলা দেখছিলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের চেয়ারম্যান, বসুন্ধরা গ্রুপের অন্যতম শীর্ষ কর্মকর্তা সাফওয়ান সোবহান।

তিনি হেলিকপ্টারে করেই মাঠে গিয়েছিলেন প্রিমিয়ার লিগে নিজ দলের খেলা দেখতে। সপ্তাহ খানেক আগে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আবাহনীর সাথে ম্যাচেও তিনি হেলিকপ্টারেই গিয়েছিলেন খেলা দেখতে। আজও তাই গিয়েছেন।

রাজ্জাককে আহত হতে দেখে তিনি তার নিজের তথা বসুন্ধরা গ্রুপের হেলিকপ্টার দিয়ে তাকে অ্যাপোলো হাসপাতালে পাঠান। আর রাজ্জাক মাথায়ও আঘাত পাননি। আঘাতটা ডান ও বাঁ পায়ে।

শেখ জামাল কোচ দিপু রায় চৌধুরী সন্ধ্যা সাড়ে সাতটায় জাগো নিউজকে জানান, ‘রাজ্জাক দুই পায়েই আঘাত পেয়েছেন। তবে তার হাঁটু ঠিক আছে। ডান পায়ে হ্যামস্ট্রিং আর বাঁ-পায়ের উরুর মাসলে চোট। এমআরআই করানো হয়েছে। রিপোর্ট আসবে একটু পরে।’

এআরবি/আইএইচএস/আরআইপি

আরও পড়ুন