ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রবির সেঞ্চুরির কাছে হেরে গেলো রাজ্জাকের ৫ উইকেট

প্রকাশিত: ১২:৪৪ পিএম, ০৬ মে ২০১৭

টানা দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরি পেলেন রবিউল ইসলাম রবি। স্পিনার আবদুর রাজ্জাকের ৫ উইকেটও হার মানতে হলো। রবির খেলাঘরের কাছে ২০ রানে হেরে গেলো রাজ্জাকের শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এবং এ নিয়ে লিগে তৃতীয় জয়ের দেখা পেলো খেলাঘর সমাজ কল্যাণ সংস্থা।

বিকেএসপির চার নম্বর মাঠে শক্তিশালি শেখ জামালের মুখোমুখি হয় খেলাঘর সমাজ কল্যাণ সংস্থা। টস জিতে ব্যাট করতে নেমে রবিউল ইসলাম রবির সেঞ্চুরির ওপর ভর করে ৮ উইকেট হারিয়ে ২৬৬ রানের সংগ্রহ গড়ে তোলে খেলাঘর।

জবাব দিতে নেমে ৪৭.২ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৪৬ রান করে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এ সময় রাজ্জাক আহত হয়ে মাঠ ছাড়লে ২০ রানে জয় পায় খেলাঘর। ২৬৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই মাহবুবুল করিম, ফজলে রাব্বি আর রাসেল আল মামুনের উইকেট হারায় শেখ জামাল। যদিও প্রশান্ত চোপরার ৪৩ বলে ৪৪, রাজিন সালেহের ৭৬ এবং জিয়াউর রহমানের ৭৫ রান শেখ জামালের পরাজয় ঠেকাতে পারেনি।

এই তিন ব্যাটসম্যানছাড়া আর কেউ দাঁড়াতে পারেনি খেলাঘরের বোলার তানভির ইসলামের সামনে। ৪১ রান দিযে ৪ উইকেট নেন তানভির। ১টি করে উইকেট নেন ডলার মাহমুদ এবং মাসুম খান। বাকি তিনটিই হয়েছে রানআউট।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ২৬৬ রান সংগ্রহ করে খেলাঘর। ১২৬ বল খেলে ১০৩ রান করেন রবিউল ইসলাম রবি। এছাড়া ৫৮ রান করেন অমিত মজুমদার। ৪৬ রান করেন সালাউদ্দিন পাপ্পু। শেখ জামালের অধিনায়ক আবদুর রাজ্জাক ৫২ রান দিয়ে একাই নেন ৫ উইকেট। ২ উইকেট নেন ইলিয়াস সানি এবং ১টি নেন সোহাগ গাজী।

লিগে শেখ জামাল এ নিয়ে দ্বিতীয় ম্যাচে হারলো। ৭ ম্যাচে ৫ জয়ে তাদের পয়েন্ট ১০ এবং তারা রয়েছে তালিকার চার নম্বর স্থানে। খেলাঘর ৭ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে রয়েছে আট নম্বর স্থানে।

আইএইচএস/জেআইএম

আরও পড়ুন