ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্রস্তুতি ম্যাচে সাইফকে হারালো শেখ জামাল

প্রকাশিত: ০১:৩৯ এএম, ০৬ মে ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগের নতুন ক্লাব সাইফ স্পোর্টিং ক্লাব শুক্রবার প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়েছিল দুইবারের চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মাঠে। লিগে বড় দলের তকমা লাগানো ক্লাব শেখ জামাল নতুন ক্লাবটিকে বেশ সমাদরেই বরণ করে নিয়েছিল। যদিও নতুন ক্লাবটিকে হাসি মুখে ফিরতে দেয়নি অগ্রজরা। ম্যাচে তারা জিতেছে ৩-২ গোলে।

কেবল একটি ম্যাচ খেলতেই শেখ জামালের মাঠে যায়নি সাইফ স্পোর্টিং ক্লাব। যেন দুই ক্লাবের মধ্যে সম্প্রীতি বাড়ানোরও উদ্যোগও ছিল গতবার চ্যাম্পিয়নশিপ লিগ রানার্সআপ হয়ে প্রিমিয়ারে ওঠা দলটির। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের জন্য সাইফ স্পোর্টিং ক্লাবের কর্মকর্তরা ফুলের তোড়া, ক্রেস্ট ও মিষ্টি নিয়ে গিয়েছিলেন। তাদের হাসিমুখে ক্লাবে বরণ করেছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান মনজুর কাদের।

আর মাত্র এক সপ্তাহ পর ফেডারেশন কাপ দিয়ে মাঠে গড়াবে ঘরোয়া ফুটবল। প্রাক-মৌসুম প্রস্তুতির অংশ হিসেবেই শেখ জামালের সঙ্গে ফ্রেন্ডলি ম্যাচটি খেলেছে সাইফ স্পোর্টিং ক্লাব। এর আগে বিকেএসপিতে মুক্তিযোদ্ধার বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলে জিতেছিল সাইফ স্পোর্টিং ক্লাব। তবে শেখ জামালের সঙ্গে পেরে উঠেনি প্রিমিয়ার লিগের নবাগত দলটি।

এক সময় মনে হয়েছিল ফ্রেন্ডলি ম্যাচটিতে কেউ জিতবে না। ১৯ ও ২০ মিনিটে গোল করে এগিয়ে যায় শেখ জামাল। ৪৭ ও ৫০ মিনিটে গোল করে ম্যাচে ফেরে সাইফ। তবে ম্যাচের প্রথম গোল করা গাম্বিয়ান ফরোয়ার্ড মমোদোউ বা ৭৯ মিনিটে সাইফের জাল কাঁপিয়ে জামালকে দেন জয় উপহার। তিনি প্রথম গোলটি করেছিলেন ১৯ মিনিটে। ২০ মিনিটে জামালের গোলদাতা নুরুল আফসার।

সাইফ স্পোর্টিংকে ম্যাচে ফিরিয়েছিলেন মতিন মিয়া ও হ্যাম্বার। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর ২ মিনিটে গোল করে ব্যবধান কমান মতিন মিয়া। ৫০ মিনিটে হ্যাম্বার গোল করে সাইফকে ম্যাচে ফেরালেও শেখ রক্ষা হয়নি।

আরআই/আইএইচএস/

আরও পড়ুন