ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কলকাতাকে হারিয়ে হায়দরাবাদের প্রতিশোধ

প্রকাশিত: ০২:৫৭ এএম, ০১ মে ২০১৭

ঘরের মাঠে হায়দরাবাদের সামনে সুযোগ ছিল প্রথম দেখায় কলকাতার বিপক্ষে হারের প্রতিশোধ নেওয়ার। আর দলের অধিনায়ক ওয়ার্নারের ব্যাটে ভর করে ৪৮ রানের দুর্দান্ত এক জয় তুলে নিয়ে মধুর সেই প্রতিশোধ নিয়েছে হায়দরাবাদ, তবে হারলেও এখনও পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার জন্য ওয়ার্নারকে আমন্ত্রণ জানান গৌতম গম্ভীর। ব্যাট করতে নেমে রীতিমত টর্নেডো বইয়ে দিতে শুরু করেন ওয়ার্নার। ২০ বলে পূরণ করেন হাফ সেঞ্চুরি। ৪৩ বলে পূরণ করেন সেঞ্চুরি। শেষ পর্যন্ত ৫৯ বল খেলে করেন ১২৬ রান। ১০টি বাউন্ডারির সঙ্গে মারেন ৮টি ছক্কার মার।

Braver

শিখর ধাওয়ানকে নিয়ে গড়েছিলেন ১৩৯ রানের জুটি। ৩০ বলে ২৯ রান করে এ সময় আউট হন ধাওয়ান। ১৭১ রানের মাথায় আউট হন ওয়ার্নার। ইনিংসের শেষ বলে আউট হন উইলিয়ামসন। ৫টি বাউন্ডারির সাহায্যে উইলিয়ামসন করেন ২৫ বলে ৪০ রান। শেষ পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ২০৯ রান করে সানরাইজার্স হায়দরাবাদ।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি কলকাতার। দলীয় ৯ রানে বিদায় নেন নারিন। আর দলীয় ১২ রানের সময় ব্যক্তিগত ১১ রান করে সাজঘরে ফেরেন গম্ভীর। এরপর পান্ডেকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন উথাপ্পা। তুলে নেন হাফ সেঞ্চুরি। তবে পান্ডে ৩৯ ও উথাপ্পা ৫৩ রান করে আউট হলে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬১ রানেই থামে কলকাতা নাইট রাইডার্সের ইনিংস।

এমআর/জেআইএম

আরও পড়ুন