ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

দুবাই গিয়ে ১০ ঘণ্টা পর লন্ডন যাবেন ৬ ক্রিকেটার

প্রকাশিত: ০৪:০৪ পিএম, ২৬ এপ্রিল ২০১৭

সাসেক্সে ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প। সে উদ্দেশ্যে আজ রাতেই লন্ডনের উদ্দেশ্যে পাড়ি জমাচ্ছেন জাতীয় দলের ১৬জন ক্রিকেটার। ১৮ জনের দলের মধ্যে ২জন, মোস্তাফিজ এবং সাকিব লন্ডনে দলের সঙ্গে যোগ দেবেন ৫ মে।

আজ রাত পৌনে ১টায় এমিরেটসের একটি ফ্লাইটে করে দুবাই হয়ে লন্ডনের উদ্দেশ্যে রওয়ানা হবেন মাশরাফি অ্যান্ড কোং। তবে, দুবাই গিয়ে বাংলাদেশ দল ভাগ হয়ে যাবেন। ৬জন ক্রিকেটারকে অবস্থান করতে হবে দুবাইতে। ১০ ঘণ্টা পর লন্ডনের উদ্দেশ্যে তারা আরেকটি বিমানে উঠবেন।

বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের লজিস্টিক ম্যানেজার সাব্বির খান জাগো নিউজকে জানিয়েছেন এ তথ্য। দুবাইতে কেন বিলম্ব হবে? এ প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ঢাকা থেকে প্রায় তিন ঘণ্টা সফরের পর দুবাইতে পৌঁছাবে ক্রিকেটাররা। সেখানে সাড়ে ৩ ঘণ্টার ট্রানজিট। এরপর সকাল ৭টার দিকে কানেকটিং ফ্লাইটে লন্ডনের বিমানে উঠবেন ক্রিকেটাররা; কিন্তু কানেকটিং ফ্লাইটে ৭টি বিজনেস ক্লাব সিট কম পাওয়া গেছে। এ কারণে, দুবাই বিমান বন্দরেই ১০ ঘন্টা হোটেলে বিশ্রাম নেবেন ক্রিকেটাররা। ১০ ঘণ্টা পর বিকাল ৫টার দিকে আরেকটি ফ্লাইটে উঠবেন ওই ৬ ক্রিকেটার।’

সাব্বির খান জানিয়েছেন, ৬ ক্রিকেটারের সঙ্গে তিনি নিজে থেকে যাবেন দুবাই বিমানবন্দরে। তবে কোন ৬ ক্রিকেটার ১০ ঘণ্টা পরে যাবেন, সেটা জানাতে পারেননি সাব্বির খান।

এআরবি/আইএইচএস/জেআইএম

আরও পড়ুন