ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কাল আশরাফুলের মুখোমুখি মুশফিক-মাশরাফি

প্রকাশিত: ১১:০০ এএম, ২৫ এপ্রিল ২০১৭

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আগামীকাল মোহাম্মদ আশরাফুলের কলাবাগানের মুখোমুখি হচ্ছে মুশফিকুর রহীম ও মাশরাফি বিন মর্তুজার লিজেন্ডস অব রূপগঞ্জ। নিষেধাজ্ঞা থেকে ফিরে আসা আশরাফুলের বিপক্ষে এবারই প্রথম খেলবেন মুশফিক-মাশরাফি। মঙ্গলবার বিকেএসপির চার নম্বর মাঠে ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়।

একই দিন ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। আর বিকেএসপির তিন নম্বর মাঠে গাজী গ্রুপ ক্রিকেটার্সের মোকাবেলা করবে গতবারের রানার্স-আপ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। এ ম্যাচ দুটিও শুরু হবে সকাল ৯টায়।

আগামীকাল রাতেই সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্পের উদ্দেশে রওনা হবে বাংলাদেশ দল। তবে দলে থাকলেও গুরুত্বপূর্ণ এ ম্যাচটি খেলে যাচ্ছেন মাশরাফি ও মুশফিক। তবে শুধু এ দুই তারকাই নয়, কাল মাঠে থাকছেন জাতীয় দলের অন্যান্য তারকাও। আবাহনীর হয়ে খেলবেন তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, সানজামুল ইসলাম ও মাহমুদউল্লাহ রিয়াদ। আর গাজী গ্রুপের হয়ে মাঠে নামবেন নাসির হোসেন ও শফিউল ইসলাম। নুরুল হাসান সোহান ও ইমরুল কায়েস মাঠে থাকছেন শেখ জামালের হয়ে।

টানা দুই ম্যাচ জয়ের পর তৃতীয় ম্যাচে গাজী গ্রুপের কাছে অসহায় আত্মসমর্পণ করে রূপগঞ্জ। তাই দেশ ছাড়ার আগে ম্যাচটি খুব গুরুত্বের সঙ্গে দেখছেন মুশফিকরা।

অন্যদিকে টানা দুই হারের পর আগের ম্যাচেই ভিক্টোরিয়ার বিপক্ষে প্রথম জয় পায় আশরাফুলের কলাবাগান। তাই কিছুটা হলেও আত্মবিশ্বাসী তার দল।

এদিকে তিন ম্যাচের তিনটিতেই জয় পেয়ে শীর্ষে রয়েছে গাজী গ্রুপ। তাই প্রাইম দোলেশ্বরের বিপক্ষে কিছুটা এগিয়ে আছে তারা। এ দল দুটি এবার তারকার পিছু না ছুটে ঢাকা লিগের নিয়মিত পারফরমারদের নিয়ে দল গড়েছে।

গাজীর মতো তিন ম্যাচের তিনটিতে জয় পেয়েছে আবাহনীও। যদিও রান রেটে পিছিয়ে আছে তারা। তবে শেখ জামালের বিপক্ষে এগিয়ে থেকেই মাঠে নামবে তারা। শক্তির বিচারেও এগিয়ে আছে দলটি। আগের ম্যাচে নাটকীয় জয় পাওয়া শেখ জামালও জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী।

আরটি/এনইউ/এমএস

আরও পড়ুন