ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মেসির গোলে নেইমারের বুনো উল্লাস (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২:২২ পিএম, ২৪ এপ্রিল ২০১৭

নিষেধাজ্ঞার কারণে খেলতে পারেননি। মালাগার বিপক্ষে হারের ম্যাচে লাল কার্ড দেখে মাঠ থেকে বেরিয়ে যাওয়ার সময় সহকারী রেফারির উদ্দেশ্যে বাজে অঙ্গভঙ্গি করার কারণে একম্যাচের সঙ্গে অতিরিক্ত আরও দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হন নেইমার। যে কারণে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মহা গুরুত্বপূর্ণ এল ক্ল্যাসিকো খেলতে পারেননি ব্রাজিলিয়ান এই তারকা।

বার্সেলোনার ইচ্ছা ছিল, নেইমারকে সঙ্গে করে মাদ্রিদ নিয়ে যাবে তারা। কিন্তু স্প্যানিশ স্পোর্টস ট্র্যাইব্যুনালে যে আপিল বার্সা করেছিল, তাতে কোনো সাড়া দেয়নি তারা। যে কারণে বার্সা শেষ মুহূর্তে নেইমারকে বার্সায় রেখেই মাদ্রিদে যায় খেলতে। সুতরাং এই ম্যাচে ব্রাজিলিয়ান এই তারকা হয়ে গেলেন লক্ষ-কোটি দর্শকের একজন।

বার্সেলোনায় নিজের বাড়িতে বসে প্রজেক্টরে খেলা দেখেন নেইমার। সঙ্গে ছিল বেশ কিছু ভক্ত-সমর্থক। তাদের সঙ্গে সারাক্ষণই আশা-হতাশায় সময় কেটেছে নেইমারের। রিয়ালের গোলের সময় হতাশ হয়েছেন আবার বার্সার গোলের সময় হয়েছেন উদ্বেলিত। তবে খেলা শেষ হওয়ার একেবারে শেষ মিনিটে গিয়ে দুর্দান্ত এক গোল করে বসেন মেসি।

মেসির গোলের পরই বেজে যায় শেষ বাঁশি। আর সঙ্গে সঙ্গে বুনো উল্লাসে মেতে ওঠেন নেইমার। সমর্থকদের নিয়ে নেচে-গেয়ে আনন্দ-উল্লাস প্রকাশ করেন নেইমার। সেই উল্লাসের ছবি আর ভিডিও আবার তিনি প্রকাশ করেছেন নিজের ইনস্টাগ্রাম পেজে। সঙ্গে জুড়ে দেন, ‘লেটস গো গাইজ’।

আইএইচএস/পিআর

আরও পড়ুন