ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

দুই দফা পিছিয়ে প্রিমিয়ার লিগের চতুর্থ রাউন্ড বুধবার

প্রকাশিত: ১০:৫৫ এএম, ২৩ এপ্রিল ২০১৭

আগের দিন রাতেই হঠাৎ করেই ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডের সূচি পরিবর্তন করে দু’দিন পিছিয়ে দেয়া হয়। একদিন না যেতে আবারও পরিবর্তন আনা হয়েছে সূচিতে। আগামী মঙ্গলবার থেকে চতুর্থ রাউন্ড পিছিয়ে বুধবারে নেওয়া হয়েছে। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে লিগের নিয়ন্ত্রক, ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান নাজমুল করিম টিংকু পৃথিবী থেকে চির বিদায় নিয়েছেন গত ১৮ এপ্রিল মঙ্গলবার। বিসিবি পরিচালক ও আম্পায়ার্স কমিটির চেয়ারম্যানের পাশপাশি তিনি কলাবাগান ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদকও ছিলেন। তাই কলাবাগানের পক্ষ থেকে ২৫ এপ্রিল মঙ্গলবার এক শোক সভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে। মূলতঃ এ কারণেই প্রিমিয়ার লিগের ম্যাচ দ্বিতীয় দফা পিছিয়ে বুধবারে নেওয়া হয়েছে।

এর আগে প্রথম দফায় বৃষ্টির কারণে লিগের সূচিতে পরিবর্তন আনা হয়েছিল। দ্বিতীয় দফায় খেলা পেছালেও পরিবর্তিত সূচিতে ম্যাচের কোন রদবদল হয়নি। ২৫ ও ২৬ এপ্রিলের টতুর্থ রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে ২৬ ও ২৭ এপ্রিল। ২৯ ও ৩০ তারিখ অনুষ্ঠিত হবে পঞ্চম রাউন্ড এবং ২ ও ৩ মে অনুষ্ঠিত হবে ৬ষ্ঠ রাউন্ডের খেলা।

আরটি/আইএইচএস/পিআর

আরও পড়ুন