ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মরিসকে হতাশ করে জিতল মুম্বাই

প্রকাশিত: ০২:৫৬ এএম, ২৩ এপ্রিল ২০১৭

১৪৩ রানের লক্ষ্য। এই লক্ষ্যও কঠিন বানিয়ে ফেলে দিল্লি ডেয়ারডেভিলস। মূলত দলটির টপ-অর্ডার ও মিডল অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতায়ই এমন পরিস্থিতির সৃষ্টি হয়। প্রথম ছয় ব্যাটসম্যানই ছুঁতে পারেননি দুই অঙ্ক। শেষ দিকে লড়াই করেছেন কাগিসো রাবাদা ও ক্রিস মরিস। সপ্তম উইকেটে তারা গড়েন ৯১ রানের জুটি।

কিন্তু রাবাদা ব্যক্তিগত ৪৪ রানে বিদায় নিলে প্রতিরোধের প্রাচীর ভেঙে যায়। ৪১ বলে ৫টি চার একটি ছক্কায় ৫২ রানে অপরাজিত ছিলেন মরিস। কিন্তু ওভার শেষ হয়ে যাওয়ায় দলকে আর জেতাতে পারেননি। মরিসকে হতাশ করে ১৪ রানে জয় নিয়ে মাঠ ছেড়েছে মুম্বাই। এই জয়ে লিগ টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করল রোহিত শর্মার দল। ৭ ম্যাচে তাদের সংগ্রহ ১২ পয়েন্ট।

মুম্বাইয়ের পক্ষে তিনটি উইকেট নেন মিচেল ম্যাকক্লেনেঘান। দুটি উইকেট পকেটে পুরেছেন জসপ্রীত বুমরাহ। একটি উইকেট নিয়েছেন হার্দিক পান্ডিয়া।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে দিল্লি ডেয়ারডেভিলসের বোলারদের তোপের মুখে পড়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।  নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৪২ রান তুলেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

শুরুতেই কাগিসো রাবাদার তোপের মুখে পড়ে মুম্বাই। ৮ রানে ফিরে যান পার্থিব প্যাটেল। এরপর ১৮ বলে ২৮ রান করা জস বাটলার রানআউটে কাটা পড়েন। তার আগে নিতিশ রানা এবং রোহিত শর্মাও আউট হয়ে যান দ্রুত।

২৬ রান করেন কাইরন পোলার্ড। ১৭ রান করেন ক্রুনাল পান্ডিয়া। হার্দিক পান্ডিয়া করেন ২৪ রান। শেষ পর্যন্ত দিল্লির বোলারদের চাপে মুম্বাই থেমে যায় ১৪২ রানে। রাবাদা নেন ১ উইকেট। ২টি করে নেন অমিত মিশ্র আর প্যাট কামিন্স। তিনটি হয় রানআউট।

এনইউ/এমএস

আরও পড়ুন