ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

১৭৭ রানের লক্ষ্যে ব্যাট করছে পুনে

প্রকাশিত: ০১:২৬ পিএম, ২২ এপ্রিল ২০১৭

জিতলে শীর্ষে ওঠার সম্ভাবনা। এমন এ সমীকরণ নিয়ে পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে স্বাগতিক রাইজিং পুনে সুপারজায়ান্টের বিপক্ষে মাঠে নেমেছে সানরাইজার্স হায়দরাবাদ। টস হেরে ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে ১৭৬ রান করেছে গতবারের চ্যাম্পিয়নরা। পুনেকে দিয়েছে ১৭৭ রানের লক্ষ্য।

উইকেটের অবস্থা খুব বেশি ভালো ছিল না। এ কারণে উইকেট হাতে ধরে রাখলেও সানরাইজার্সের সংগ্রহটা আর বড় হতে পারেনি। ডেভিড ওয়ার্নার আর শিখর ধাওয়ান মিলে ৮.১ ওভারে ৫৫ রানের জুটি গড়েন। এরপর ২৯ বলে ৩০ রান করে আউট হয়ে যান ধাওয়ান। ৪০ বলে ৪৩ রান করেন ওয়ার্নার। মূলতঃ এ দু’জনই বল বেশি খরচ করে ফেলেন।

cheer

এরপর কেনে উইলিয়ামসন মাঠে নেমে ১৪ বলে করেন ২১ রান। তিনি আউট হয়ে যাওয়ার পর মইসেস হেনরিক্স আর দিপক হুদা মিলে অপরাজিত ৪৭ রানের জুটি গড়ে হায়দরাবাদের রানকে ১৭৬-এ নিয়ে যান। ঝড় তোলেন হেনরিক্সই। ২৮ বলে ৫৫ রান করে অপরাজিত থাকেন এই অসি অলরাউন্ডার। ৬টি বাউন্ডারির সঙ্গে ছিল ২টি ছক্কার মার।

১০ বলে ১৯ রানে অপরাজিত থাকেন দিপক হুদা। পুনের পক্ষে জয়দেব উনাড়কট, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান এবং ইমরান তাহির নেন ১টি করে উইকেট।

এ রিপোর্ট লেখার সময় ১৩.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ৯৯ রান করেছে রাইজিং পুনে সুপারজায়ান্ট। জয়ের জন্য এখনও ৪০ বলে প্রয়োজন ৭৯ রান। ওপেনার রাহুল ত্রিপাথি করেন ৪১ বলে ৫৯ রান। ২১ বলে ২৭ রান করে স্টিভেন স্মিথ। উইকেটে রয়েছেন ৮ রানে ধোনি এবং শূন্য রানে বেন স্টোকস।

আইএইচএস/জেআইএম

আরও পড়ুন