ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

‘আওয়াজটা চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য রেখে দিলাম’

প্রকাশিত: ১২:২৭ পিএম, ২২ এপ্রিল ২০১৭

দেশের জনপ্রিয় চুইংগাম ব্র্যান্ড ‘এটম গাম’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন টাইগার পেসার তাসকিন আহমেদ। এটম-এর পেঅফ লাইনের অন্যতম দুটি শব্দ হচ্ছে ‘আওয়াজ বাড়াও’।

শনিবার রাজধানীর একটি হোটেলে অ্যাম্বাসেডর তাসকিনকে এটম খেলে জোরে আওয়াজ করে ‘হাউজ্যাট’ (হাউ ওয়াজ দ্যাট) বলার অনুরোধ করেন উপস্থাপিকা। উত্তরে তাসকিন ইঙ্গিত দেন চ্যাম্পিয়ান্স ট্রফিতে গর্জে ওঠার। বলেন, আওয়াজটা চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য রেখে দিলাম।

১ জুন থেকে ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু হবে। প্রথম রাউন্ডে বাংলাদেশ মুখোমুখি হবে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং স্বাগতিক ইংল্যান্ডের।

প্রস্তুতি কেমন চলছে জানতে চাইলে তাসকিন বলেন, চ্যাম্পিয়ন্স ট্রফির আগে আয়ারল্যান্ড সিরিজ রয়েছে। এর আগে দুই সপ্তাহের কন্ডিশন ক্যাম্প আছে। ইনশাআল্লাহ ফলাফল ভালো হবে। ভালোভাবে প্রস্তুতি নিচ্ছি। আমরা যদিও একটা কঠিন গ্রুপে খেলছি, কিন্তু চিন্তিত না। বিশ্বাস করি আমরা ভালো খেলে সেমি-ফাইনাল কিংবা ফাইনাল খেলব।

উল্লেখ্য, শনিবার রাজধানীর একটি হোটেলে ‘এটম গাম’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি করেছেন বাংলাদেশের তরুণ এই পেসার। আগামী দুই বছর ‘এটম গাম’এর বিভিন্ন প্রমোশনাল কাজে অংশগ্রহণ করবেন তিনি।

এআর/জেএইচ/এএইচ/জেআইএম

আরও পড়ুন