ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মিসবাহ-ইউনিসের বিদায়কে হতাশায় পরিণত করতে চায় উইন্ডিজ

প্রকাশিত: ১২:০০ পিএম, ২১ এপ্রিল ২০১৭

টেস্ট অবসরের ঘোষণাটা আগেই দিয়ে রেখেছেন মিসবাহ-উল-হক ও ইউনিস খান। এখন তাদের সামনে বিদায়ী সিরিজ। দুজনের শেষের শুরুটা হচ্ছে আজ। কিংস্টন টেস্ট দিয়ে। বিদায়টা রাঙাতে চাইবেন মিসবাহ-ইউনিস।

কিন্তু মিসবাহ-ইউনিসের বিদায়কে হতাশায় পরিণত করতে চায় উইন্ডিজ। ক্যারিবীয় টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার যেমন হুমকিই দিয়ে রাখলেন পাকিস্তানকে। শারজায় তারা পাকিস্তানের বিপক্ষে টেস্ট জিতেছিল। সেই ধারাবাহিকতা ধরে রাখতে চান। এবারও তার পুনরাবৃত্তি ঘটানোর প্রত্যাশায় মাঠে নামবেন। মাঠ ছাড়তে চান জয় নিয়েই।

ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার বলেন, ‘গত বছরের শেষটা দারুণ ছিল আমাদের। শারজায় পাকিস্তানের বিপক্ষে জিতেছিলাম। সেই ধারাবাহিকতা ধরে রাখতে চাই। সেবার আমরা ২০ উইকেট তুলে নিয়েছিলাম। এবার ব্যাটিংয়ে আরও নজর দিতে হবে। ইনিংসের শুরু ও আর শেষটা ভালো হওয়া চাই।’

প্রসঙ্গত, টেস্টের মূল লড়াই শুরুর আগে ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে নিজেদের ঝালিয়ে নেয়ার সুযোগ পেয়েছিলেন মিসবাহরা। তিন দিনের প্রস্তুতি ম্যাচটা হয়েছে ড্র। সিরিজের দ্বিতীয় টেস্ট বারবাডোজে; শুরু ৩০ এপ্রিল। আর মিসবাহ-ইউনিসের বিদায়ী ম্যাচ অনুষ্ঠিত হবে ডমিনিকায়, ১০ মে।

এনইউ/পিআর

আরও পড়ুন