ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রান পাহাড়ে চাপা পড়ল পাকিস্তান

প্রকাশিত: ০৫:০৩ এএম, ১৭ এপ্রিল ২০১৭

মোহাম্মদ আমির, ইয়াসির শাহ, হাসান আলি আছেন পাকিস্তান দলে। সময়ের প্রয়োজনে হাত ঘুরিয়ে ২ উইকেট নিয়েছেন আসাদ শফিক। এরপরও একমাত্র প্রস্তুতি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের রানের পাহাড়ে চাপ পড়েছে পাকিস্তান। অলআউট হওয়ার আগে ৪১৯ রান করেছে স্বাগতিকরা।

জ্যামাইকার ত্রিলাউনি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামা ক্যারিবিয়ান একাদশের ভিত নাড়িয়ে দিয়েছিলেন আমির। দলীয় ২ রানের মাথায় হোপকে ফেরান পাকিস্তানি এই পেসার। এরপর আমির বাধা পেরিয়ে কাইরন পাওয়েল করেছেন ৫৮ রান। সেঞ্চুরির খুব কাছে চলে গিয়েছিলেন শিমরন হেটমায়ার। খেলেছেন ৯৭ রানের ইনিংস।

ভিশাউল সিং তো সেঞ্চুরিই তুলে নিয়েছেন। শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ১৩৫ রানে। রায়মন রেইফার করেছেন ৪৫ রান। কর্নওয়েলের ব্যাট থেকে এসেছে ২৮ রান। পাকিস্তানের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেন আমির। আসাদ শফিকের মতো ২ উইকেট নিয়েছেন ইয়াসির শাহও। মোহাম্মদ আসগর ও হাসান আলি নিয়েছেন একটি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিল পাকিস্তান। উদ্বোধনী জুটিতে আসে ৩২ রান। এরপর শুরু ভাঙনের। ১৪ রান করে শান মাসুদের বিদায়। আজহার আলি, ইউনিস খান ও মিসবাহ-উল-হক ছুঁতে পারেননি দুই অঙ্কই; করেছেন যথাক্রমে ৪, ৭ ও ৮ রান। আহমেদ শেহজাদ ৫৩ ও আসাদ শফিক ২৩ রানে অপরাজিত আছেন। দ্বিতীয় দিন শেষে পাকিস্তানের সংগ্রহ ৪ উইকেটে ১২৯ রান। এখনও পিছিয়ে আছে ২৯০ রানে।

এনইউ/জেআইএম

আরও পড়ুন