ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ফিরমিনো জাদুতে লিভারপুলের জয়

প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ১৬ এপ্রিল ২০১৭

সাউদাম্পটনকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে তিনে ফিরেছিল ম্যানচেস্টার সিটি। আর তিন নম্বর জায়গাটা ছেড়ে দিতে হয়েছিল লিভারপুলকে। দিন পার হওয়ার আগেই হারানো জায়গাটা ফিরে পেয়েছে অল রেডসরা।

রোববার রাতে লিভারপুল হারিয়েছে ওয়েস্ট ব্রুমউইচ আলবিওনকে। রবার্তো ফিরমিনো জাদুতে ব্রুমউইচের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে ইয়ুর্গেন ক্লুপের দল। আর তাতে ম্যানসিটিকে পেছনে ফেলে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠে আসে লিভারপুল।

এখন পর্যন্ত লিভারপুল খেলে ফেলেছে ৩৩ ম্যাচ। ঝুলিতে জমা করেছে ৬৬ পয়েন্ট। ১৯ ম্যাচে জয় পেয়েছে, হেরেছে ৫টিতে আর ড্র নিয়ে মাঠ ছেড়েছে ৯ ম্যাচে। এক ম্যাচ কম খেলে সিটির সংগ্রহ ৬৪। শীর্ষে থাকা চেলসির সঞ্চয় ৭৫। আর দুইয়ে থাকা টটেনহামের পুঁজি ৭১।

এদিকে ব্রুমউইচের মাঠে গোল পেতে বেশ কষ্ট করতে হয়েছিল লিভারপুলকে। সফরকারী দলের স্ট্রাইকারদের আক্রমণ রুখে দেয় স্বাগতিকরা। প্রথমার্ধ তো প্রায় গোলশূণ্যভাবেই কেটে যাচ্ছিল। নিষ্প্রাণ এই অর্ধে প্রাণ ফিরিয়ে আনেন রবার্তো ফিরমিনো।

বিরতির বাঁশি বাজানোর ঠিক আগে (৪৫+ মিনিটে) ঝলক দেখান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। লিভারপুল কোচ ক্লুপের মুখে ফোটান হাসি। লুকাস পিজ্জিনির কাছ থেকে পাওয়া বলটিকে দুর্দান্ত এক হেডে ব্রুমউইচের জালে জড়ান ফিরমিনো। দ্বিতীয়ার্ধে আর কোনো গোলের দেখা পায়নি দুদল।

এনইউ/আরআইপি

আরও পড়ুন