ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্রিমিয়ার লিগ থেকে ইয়ংমেন্সের নাম প্রত্যাহার

প্রকাশিত: ০৩:৪০ পিএম, ১৫ এপ্রিল ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে ইয়ংমেন্স ক্লাব। ফকিরের পুলের এ ক্লাবটি গত মৌসুমে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়ারে উঠেছিল।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি এবং প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদী বলেছেন, ‘ক্লাবটি সাংগঠনিক দূর্বলতা ও আর্থিক অনটনের কারণ দেখিয়ে এবার প্রিমিয়ার লিগে না খেলার কথা লিখিতভাবে জানিয়েছে। তারা বলেছেন, আগামী মৌসুমে যেন তাদের প্রিমিয়ার লিগে খেলার সুযোগ দেয়া হয়। বিষয়টি নিয়ে নির্বাহী সভায় আলোচনা করতে হবে। আপাতত তাদের বাদ দিয়েই ফেডারেশন কাপ আয়োজন করছি।`

শনিবার ছিল প্রফেশনাল লিগ কমিটির সভা। এ সভায় ইয়ংমেন্স ক্লাবের চিঠি নিয়ে আলোচনা হয়। যে কারণে তাদের বাদ দিয়ে ১২ ক্লাব নিয়ে আগামী ১২ মে শুরু হতে যাওয়া ফেডারেশন কাপ আয়োজনের সিদ্ধান্ত হয়েছে।

এবার ১৩ ক্লাব নিয়ে প্রিমিয়ার লিগ হওয়ার কথা ছিল। ইয়ংমেন্স নাম প্রত্যাহার করায় প্রিমিয়ার লিগে থাকলো ১২ ক্লাব- আবাহনী, চট্টগ্রাম আবাহনী, শেখ জামাল, ব্রাদার্স, শেখ রাসেল, মোহামেডান, আরামবাগ, রহমতগঞ্জ, বিজেএমসি, মুক্তিযোদ্ধা, ফরাশগঞ্জ ও সাইফ স্পোর্টিং ক্লাব।

আরআই/আইএইচএস/

আরও পড়ুন