ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

হায়দরাবাদকে ১৭৩ রানের লক্ষ্য দিল কেকেআর

প্রকাশিত: ১২:৫৬ পিএম, ১৫ এপ্রিল ২০১৭

কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে সুনিল নারিনকে দিয়ে ব্যাটিং ওপেন করিয়ে বাজিমাত করেছিল কলকাতা নাইট রাইডার্স। একই পলিসি তারা গ্রহণ করেছে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষেও; কিন্তু আজ আর বাজিমাত করা গেলো না। ৯ বল খেলে ৬ রান করে ভুবনেশ্বর কুমারের বলে বোল্ড হয়ে গেলেন তিনি। ১০ রানের মাথায় কেকেআর শুরুর ধাক্কাটা খেলেও পরের ব্যাটসম্যানরা স্বাগতিকদের ঠিকই টেনে তুলেছে। রবিন উথাপ্পার ব্যাটে ভর করে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ১৭৩ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দিয়েছে কেকেআর।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতে নারিনের উইকেট হারালেও গম্ভীর আর উথাপ্পা মিলে ৩০ রানের জুটি গড়ে তোলেন। ১৬ বলে ১৫ রান করে আউট হয়ে যান গম্ভীর। তবে পরের উইকেটে দারুণ জুটি গড়ে তোলেন রবিন উথাপ্পা আর মানিষ পান্ডে। এ দু’জনের ৭৭ রানের জুটিই কেকেআরকে বড় স্কোরের পথ দেখায়।

MJP

দলীয় ১১৭ রানে ৩৯ বলে ব্যক্তিগত ৬৮ রান করে আউট হয়ে যান রবিন উথাপ্পা। তার ব্যাটে ছিল ৫টি বাউন্ডারি এবং ৪টি ছক্কার মার। ৩৫ বলে ৪৬ রান করেন মানিষ পান্ডে। ৩টি বাউন্ডারির সঙ্গে ছিল ২টি ছক্কার মার। ১৫ বলে ২১ রানে অপরাজিত থেকে যান ইউসুফ পাঠান। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করে কেকেআর।

সানরাইজার্সের পক্ষে ৩ উইকেট নেন ভুবনেশ্বর কুমার। ১টি করে উইকেট নেন আশিস নেহরা, বেন কাটিং এবং রশিদ খান।

আইএইচএস/জেআইএম

আরও পড়ুন