ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টস জিতে ফিল্ডিংয়ে সানরাইজার্স

প্রকাশিত: ১০:৫৫ এএম, ১৫ এপ্রিল ২০১৭

জিতলেই উঠে যাবে পয়েন্ট তালিকার শীর্ষে। সানরাইজার্স হায়দারাবাদ আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে লড়াইটা তাই পয়েন্ট টেবিলের অবস্থান নিয়েও। এমনই এক সমীকরণ সামনে রেখে কলকাতার ইডেন গার্ডেনে মুখোমুখি হয়েছে দুই দল। এই ম্যাচে টস জিতলেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। টস জিতেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সানরাইজার্স হায়দরাবাদ এই ম্যাচে একাদশের বাইরে রেখেছে মোস্তাফিজুর রহমানকে। গত ম্যাচে তাকে নেয়া হয়েছিলেন মইসেস হেনরিক্সের পরিবর্তে। ওই ম্যাচে মাত্র ২.৪ ওভার বোলিং করে রান দিয়েছেন ৩৪টি। কোনো উইকেট পাননি। এ কারণে আজ আবার হেনরিক্সকে ফিরিয়ে আনা হয়েছে সানরাইজার্সের একাদশে। বাদ দেয়া হয়েছে মোস্তাফিজকে।

cheer

সানরাইজার্সের একাদশে এসেছে আরও এক পরিবর্তন। আগের ম্যাচে বসিয়ে রাখা হয়েছিল বিপুল শর্মাকে। নেয়া হয়েছিল বিজয় শঙ্করকে। আজ বিজয় শঙ্করকে বাদ দিয়ে নেয়া হয়েছে বিপুল শর্মাকে। পরিবর্তন এসেছে কেকেআরের একাদশেও। পিযুষ চাওলার পরিবর্তে নেয়া হয়েছে কুলদ্বীপ যাদবকে।

কেকেআর একাদশ : সুনিল নারিন, গৌতম গম্ভীর, রবিন উথাপ্পা, মানিষ পান্ডে, ইউসুফ পাঠান, সুর্যকুমার যাদব, কলিন ডি গ্র্যান্ডহোম, ক্রিস ওকস, কুলদ্বীপ যাদব, উমেষ যাদব, ট্রেন্ট বোল্ট।

সানরাইজার্স একাদশ : ডেভিড ওয়ার্নার, শিখর ধাওয়ান, মইসেস হেনরিক্স, যুবরাজ সিং, দ্বীপক হুদা, বেন কাটিং, নোমান ওঝা, ভুবনেশ্বর কুমার, বিপুল শর্মা, রশিদ খান, আশিস নেহরা।

আইএইচএস/জেআইএম

আরও পড়ুন